ছেলেসহ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন
Breaking News
ছেলেসহ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

ছেলে জ্যাকসনের সঙ্গে শেন ওয়ার্ন

ছেলেসহ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

অনলাইন ডেস্ক

মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলেসহ আহত হয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার দৈনিক সিডনি হেরাল্ড এ খবর জানিয়েছে।

আগামী ৮ ডিসেম্বর থেকে ব্রিসবেনের গ্যাবায় শুরু হতে যাওয়া অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টেও তাঁর ধারাভাষ্য দেওয়ার কথা। রোববারের দুর্ঘটনা সেটি কিছুটা অনিশ্চয়তার মধ্যে ফেলে দিলেও ওয়ার্ন আশাবাদী তিনি গ্যাবায় যেতে পারবেন।

জানা গেছে, ছেলে জ্যাকসনকে নিয়ে মোটরযানটি চালাচ্ছিলেন ওয়ার্ন। একটি ফ্যাক্টরির গেট থেকে বের হওয়ার পথে একটি ঢালু জায়গায় মোড় ঘুরতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওয়ার্ন। প্রায় ১৫ মিটার দূরে ছিটকে পড়ে কোমর আর পায়ে ব্যথা পেয়েছেন।  

দুর্ঘটনার বর্ণনা দিয়ে ওয়ার্ন বলেন, ‘আমি মোটরবাইক চালাতে গিয়েছিলাম। বাইকটি চালানোর পর একটি ছাউনিতে তা রাখতে যাই। ফ্যাক্টরির গেটের মধ্যে ঢুকেই একটি ঢালু জায়গায় মোড় ঘুরতে গিয়ে পড়ে যাই। আমার বাইকের হ্যান্ডেলটা একটু বেশিই ঘুরে যায়। সঙ্গে সঙ্গে ৩০০ কেজির বাইকটা আমার পায়ের ওপর এসে পড়ে। ’

দুর্ঘটনার পর নিজেই হাসপাতালে গিয়েছিলেন ওয়ার্ন। তাঁর মনে হচ্ছিল, কোমর আর পায়ের হাড় হয়তো ভেঙেছে। কিন্তু হাসপাতালে গিয়ে দেখেন যা ভেবেছিলেন আঘাতটা সে ধরনের গুরুতর কিছু নয়।


আরও পড়ুন:

দেশে করোনায় ২৪ ঘণ্টায় মারা যাওয়া সবাই পুরুষ

খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের বক্তব্যকে গুরুত্ব দিন: সরকারকে রিজভী

ফাঁকিবাজ সরকার বলেই সত্য বললেও মানুষ বিশ্বাস করেনা: মান্না


অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ‘এখন ভালো আছি। তবে প্রচণ্ড ব্যথা সারা শরীরে। প্রথমে তো মনে হচ্ছিল কোমর আর পায়ের হাড় ভেঙেছে। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। বেশ কয়েক জায়গায় কেটে গেছে, এই যা। ’

news24bd.tv নাজিম

;