গরুকে বিয়ে করে সংসার করছেন বৃদ্ধা!
Breaking News
গরুকে বিয়ে করে সংসার করছেন বৃদ্ধা!

গরুকে বিয়ে করে সংসার করছেন বৃদ্ধা!

অনলাইন ডেস্ক

গত বছরে স্বামীর মৃত্যু হয় ৭৪ বছরের বৃদ্ধার। কিন্তু স্বামী পাগল বৃদ্ধা যেন তার আদরের গরুটির মধ্যেই মৃত স্বামীর পুনর্জন্ম দেখতে পান। একদিন গরুটি তার মুখের কাছে মুখ এনে আদর করেছিলো। তখন থেকেই মহিলার মনে হতে থাকে মৃত স্বামীর পুনর্জন্ম হয়েছে গরুরূপে।

সেই অনুভূতি গভীর হতেই আর দেরি করেননি ওই নারী। বিয়ে করেন সেই গরুকে।  

সম্প্রতি এ  ঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ কম্বোডিয়ায়। কম্বোডিয়ার ক্রাতি প্রদেশে থাকেন খিম হাং নামের ওই বৃদ্ধা। স্বামী হারানোর পর শোকে কাতর বৃদ্ধার একটি বাছুর তার মুখের কাছে মুখ এনে আদর করেছিল। যদিও ওই মহিলার দাবি তাকে চুম্বন করেছিল গরুটি। তার পর থেকেই খিমের মনে হচ্ছে, এই গরুটিই তার মৃত স্বামী। এমন মনে হওয়ার পর গরুকে বিয়েও করেছেন ৭৪ বছরের খিম। গ্রামবাসীদের অনেকেই জানিয়েছেন তারা উপস্থিত ছিলেন খিমের সঙ্গে গরুর বিয়েতে।   আনন্দবাজার এই খবর দিয়েছে।

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


 

গরুটিকে বিয়ে করে নিজের একতলা ঘরেই রেখেছেন খিম। নিয়মিত গোসল করানো, খেতে দেওয়ার পাশাপাশি স্বামী হিসাবেই তিনি যত্ন নিচ্ছেন গরুটির। এমনকি আরাম করে ঘুমের জন্য নরম বালিশ-বিছানার ব্যবস্থাও করেছেন গোরূপী ‘স্বামী’র জন্য।

ঘটনা নিয়ে সংবাদ সংস্থা রয়টার্সকে খিম বলেছেন, আমি মনে করি ওই গরু আমার স্বামী। কারণ ওই গরু আমার সঙ্গে একই আচরণ করে, যা স্বামী বেঁচে থাকার সময় করতেন।

 news24bd.tv/আলী

;