ম্যান ইউ কোচ হলেন র‍্যাংনিক
Breaking News
ম্যান ইউ কোচ হলেন র‍্যাংনিক

ম্যান ইউ কোচ হলেন র‍্যাংনিক

অনলাইন ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হচ্ছেন রালফ র‍্যাংনিক। কাজের ভিসার শর্ত সাপেক্ষে মৌসুম শেষ না হওয়া পর্যন্ত ম্যানেজার হিসেবে র‍্যাংনিককে নিয়োগ দিয়েছে দলটি। ইংলিশ প্রিমিয়ার লিগসহ চ্যাম্পিয়ন্স লিগে হতশ্রী পারফরমেন্সের কারণে চাকরি হারিয়েছেন ওলেগানার শোলশায়ার। ওলের জায়গায়ই স্থলাভিষিক্ত হলেন জার্মান এই কোচ।

ইউনাইটেডে যোগ দিয়ে বেশ উচ্ছ্বসিত র‍্যাংনিক বলেন, আমি ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত এবং একটি সফল মৌসুম করার দিকেই মনোনিবেশ করছি।

'দলটি প্রতিভায় পূর্ণ এবং তারুণ্য এবং অভিজ্ঞতার একটি দারুণ ভারসাম্য রয়েছে। আগামী ছয় মাস আমার প্রচেষ্টা থাকবে এই খেলোয়াড়দের ব্যক্তিগত ও দল হিসাবে তাদের সকল সহায়তা করা। এর বাইরে, আমি পরামর্শের ভিত্তিতে ক্লাবের দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলো পূরণ করতেও উন্মুখ বলেও জানানি তিনি।

তবে ভিসাজনিত জটিলতার কারণে এখনই দলের সঙ্গে যোগ দিতে পারছেন না র‍্যাংনিক। দলের সঙ্গে যোগ দিলেই বর্তমানে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করা মাইকেল ক্যারিক কাজ করবেন তার পরামর্শক হিসেবে।

এর আগে রাশিয়ার ক্লাব লোকোমোটিভ মস্কোর স্পোর্টস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধানের দায়িত্ব পালন করেছেন র‍্যাংনিক। মাত্র ২৫ বছর বয়সে কোচিং ক্যারিয়ার শুরু করা র‍্যাংনিক কোচ হিসেবে দায়িত্ব পালন করেন স্টুটগার্ট, হফেনহাইম, শালকে ও হানোভারের।

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ, টমাস টুখেল, নাগলসম্যানেরা যে গেগেনপ্রেসিং কৌশলের জন্য বিখ্যাত, তার আধুনিক যুগের কাণ্ডারি মানা হয় র‍্যাংনিককে। টমাস টুখেলকেও কোচিং ক্যারিয়ার শুরু হয়েছিল এই জার্মানের মাধ্যমেই।

 news24bd.tv/আলী

;