বাবা-মায়ের পর পরিবারের তৃতীয় চেয়ারম্যান সাফিয়া পারভীন
Breaking News
বাবা-মায়ের পর পরিবারের তৃতীয় চেয়ারম্যান সাফিয়া পারভীন

নব নির্বাচিত চেয়ারম্যান সাফিয়া পারভীন

বাবা-মায়ের পর পরিবারের তৃতীয় চেয়ারম্যান সাফিয়া পারভীন

Other

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই পরিবারের মধ্যে চেয়ারম্যান পদে টানা তিনবার জয় ধরে রেখেছে মোশারাফ পরিবার। বাবা-মা এবং সর্বশেষ মেয়ে টানা এই হ্যাটট্রিক জয়ে আনন্দে ভাসছে পুরো পরিবার ও তাদের কর্মী সমর্থকরা।

তৃতীয় ধাপের নির্বাচনে পরিবারের তৃতীয় সদস্য হিসাবে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে জয় ছিনিয়ে এনেছেন সাফিয়া পারভীন। গত নির্বাচনের পূর্ব মুহুর্তে ইউপি চেয়ারম্যান বাবা মোশাররফ হোসেন দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

পরবর্তীতে মা আকলিমা খাতুন নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন। মায়ের পরে এবার কন্যা সাফিয়া পারভীন তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের জিএম রবিউল বাহার এবং নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী বাপ্পিসহ ৮ জন প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগরের দায়িত্ব প্রাপ্ত রির্টানিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ জানান, বিজয়ী প্রার্থী লাঙ্গল প্রতীকের সাফিয়া পারভীন পেয়েছেন ৭ হাজার ২৩৮ ভোট। নিকটতম প্রার্থী স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের জিএম রবিউল বাহার পেয়েছেন ৬ হাজার ৮৭৫ ভোট। আর নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী বাপ্পি পেয়েছেন ৩৮৫ ভোট।

আরও পড়ুন


স্কুলছাত্র নিহত: ৯ বাসে আগুনের ঘটনায় যা বলছে পুলিশ

news24bd.tv এসএম

;