প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে লাশ হলো কিশোরী

প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে লাশ হলো কিশোরী

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়েছেলেন অষ্টম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান তোয়া (১৩)। কিন্তু সেখান থেকে আর জীবিত ফেরা হল না তার। ট্রেনে কাটা পড়ে মারা গেছে নুসরাত।

মঙ্গলবার (৩০ নভেম্বর) উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নুসরাতের গ্রামের বাড়ি চট্টগ্রামে। তারা এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। নিহত নুসরাত জাহান নাসির উদ্দিন ও শায়লা বেগম দম্পতির বড় মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ড্রেস পরা একটি মেয়ে ও একটি ছেলে রেললাইনে বসে ছিল।

সকাল ৯টা ১০ মিনিটের দিকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মারা যান। এ সময় ছেলেটি একটু নিচে থাকায় বেঁচে যায় সে। পরে মেয়েটিকে রেখে ছেলেটি দ্রুত পালিয়ে যায়।

নুসরাতের মোবাইলের মেসেঞ্জার থেকে দেখে জানা যায়, সকালে ফেসবুক মেসেঞ্জারে সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সঙ্গে যোগাযোগ করে দেখা করার জন্য বের হন।

কান্না জড়িত কণ্ঠে নুসরাতের মা জানান, বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে বের হয় নুসরাত। এ জন্য আমি আর আমার ছোট মেয়ে খানিকটা পথ এগিয়েও দিয়ে আসি। বান্ধবীর বাসা থেকে এলেঙ্গা উচ্চবিদ্যালয়ে পরীক্ষা দিতে যাওয়ার কথা। কিন্তু ও রেললাইনে কীভাবে গেল বুঝতে পারছি না।

ঘারিন্দা রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এএসআই আবদুস সবুর বলেন, সকাল ৯টা ১০ মিনিটে নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান তোয়া নামে এক ছাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন


সেই লেডি বাইকার রিয়ার পক্ষে আদালতে ব্যারিস্টার সুমন

news24bd.tv এসএম