উৎসবমুখর পরিবেশে চলছে ডিআরইউ নির্বাচন
Breaking News
উৎসবমুখর পরিবেশে চলছে ডিআরইউ নির্বাচন

ডিআরইউ কার্যালয়ে চলছে ভোটগ্রহণ

উৎসবমুখর পরিবেশে চলছে ডিআরইউ নির্বাচন

অনলাইন ডেস্ক

উৎসবমুখর পরিবেশে রাজধানীর সেগুনবাগিচায় চলছেপেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ভোটগ্রহণ। আজ সকাল ৯টায় ডিআরইউ কার্যালয়ের নসরুল হামিদ মিলনায়তনে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। এটি একটানা বিকেল ৫টা পর্যন্ত চলবে।

ভোটারদের সুবিধার জন্য ২০টি বুথ বসানো হয়েছে।

সকাল থেকেই বুথগুলোতে ভোটারদের লাইন দেখা গেছে। এবারের নির্বাচনে মোট ভোটার ১ হাজার ৭২২ জন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন প্রবীণ সাংবাদিক ও দি ফিনান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।

পাঁচ সদস্যের নির্বাচন কমিশনে রয়েছেন বিএফইউজের সাবেক সভাপতি ও টিভি টুডের এডিটর-ইন-চিফ মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সাবেক সভাপতি শাহজাহান মিয়া ও বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের।


আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনায়েত উল্লাহ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৬ হামলাকারী শনাক্ত


এবারের নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে একজন করে প্রার্থী থাকায় ভোট হচ্ছে না দুটি পদে। সভাপতি পদ প্রতিদ্বন্দ্বিতাকারী পাঁচ জন প্রার্থীর মধ্যে রয়েছেন- কবির আহমেদ খান, নজরুল ইসলাম মিঠু, রিয়াজ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা, সৈয়দ শুকুর আলী শুভ।

নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন ২০২১-এর ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শান্তিপূর্ণভাবে চলছে। বিকেল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। আমরা আশা করছি, ভোটগ্রহণ শেষ হওয়ার এক ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা করতে পারবো।

news24bd.tv নাজিম

;