পরাজিত প্রার্থীকে কুপিয়ে আহত করলো দুর্বৃত্তরা
পরাজিত প্রার্থীকে কুপিয়ে আহত করলো দুর্বৃত্তরা

পরাজিত প্রার্থীকে কুপিয়ে আহত করলো দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

পরাজিত মেম্বার প্রার্থী কামরুল ফকিরকে (৫০) কুপিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা।   নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নে গতকাল সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনাটি ঘটেছে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে। আহত কামরুল বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

আহত কামরুল ফকির কালিয়া উপজেলার চাচুড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সুমেরুখোলা গ্রামের রসুল ফকিরের ছেলে। ৩য় দফা ইউপি নির্বাচনে ওই ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে মেম্বার পদে নির্বাচন করে টিউবওয়েল প্রতীকের মনিরুল ইসলামের কাছে পরাজিত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আহত কামরুল ইউপি নির্বাচনে হেরে গেলে বিজয়ী প্রার্থী মনিরুল ইসলামের দুই সমর্থকের সঙ্গে গতকাল সোমবার বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন।

এ ঘটনার জের ধরে বিজয়ী মেম্বর মনিরুল ইসলামের সমর্থকরা রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে কামরুলকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেয়, পরে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন:

পৃথিবীর নতুন প্রজাতন্ত্র হিসেবে পরিচিতি পেলো বার্বাডোজ

তানজানিয়ায় বিষাক্ত কচ্ছপের মাংস খেয়ে ৭ জনের মৃত্যু

হাফ ভাড়া কার্যকর করতে মালিক সমিতির শর্তসমূহ

কালিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. আব্দুল গফুর জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। তবে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 news24bd.tv/এমি-জান্নাত