খালেদা জিয়ার অবস্থা নিয়ে দেশের মানুষের মাথাব্যথা নেই : প্রতিমন্ত্রী খালিদ

খালেদা জিয়ার অবস্থা নিয়ে দেশের মানুষের মাথাব্যথা নেই : প্রতিমন্ত্রী খালিদ

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থা নিয়ে দেশের মানুষের কোনো মাথাব্যথা নেই  বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।  

তিনি বলেন, খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম। খালেদা জিয়া বাংলাদেশের কোথায় কীভাবে আছে তা নিয়ে বাংলার ষোলো কোটি মানুষের কোনো মাথাব্যথার কারণ নাই।  

ভোলার চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে আজ মঙ্গলবার বেলা ২টায় চরফ্যাশন উপজেলা পরিষদের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খালিদ মাহমুদ চৌধুরী।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।  

এসময় তিনি বলেন, খালেদা জিয়ার সন্তান আরাফাত রহমান কোকো মানি লন্ডারিং মামলায় একজন সাজাপ্রাপ্ত আসামি হয়ে, মাদকাসক্ত হয়ে অস্বাভাবিক মৃত্যুবরণ করেছেন। আরেক সন্তান ওই কুলাঙ্গার তারেক লন্ডনে বসে সাজাপ্রাপ্ত আসামি, তিনি আজকে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। সেই সময় বেগম খালেদা জিয়া চিকিৎসায় আছে কি নাই বাংলাদেশের মানুষ এটা ভাবতে চায় না।

কারণ বাংলাদেশে বেগম খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম। বেগম খালেদা জিয়া বাংলাদেশের পেছনে অন্ধকারের নাম। এই জিয়া পরিবার একটি খুনি পরিবার।  

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনায়েত উল্লাহ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৬ হামলাকারী শনাক্ত


অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোরশেদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।  

news24bd.tv/আলী