বসুন্ধরার সঙ্গে জয়ার চুক্তি
Breaking News
বসুন্ধরার সঙ্গে জয়ার চুক্তি

বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান।

বসুন্ধরার সঙ্গে জয়ার চুক্তি

অনলাইন ডেস্ক

দেশের এক নম্বর এলপি গ্যাস বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। আজ মঙ্গলবার বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২-এর কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং (সেক্টর-এ) এম এম জসীম উদ্দীন, চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস মাহবুব আলম, হেড অব সেলস, বসুন্ধরা এলপি গ্যাস জাকারিয়া জালাল, হেড অব এইচ আর সাদ তানভীর, জেনারেল ম্যানেজার সাপ্লাই চেইন সরোয়ার হোসেন সোহাগ প্রমুখ।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে এম এম জসীম উদ্দীন বলেন, কাজের প্রতি জয়ার নিবেদন, যত্ন ও পরিশ্রম অনুসরণীয়, ঠিক তেমনি শীর্ষস্থান ধরে রাখতে বসুন্ধরা এলপি গ্যাস সদা সচেষ্ট।

আমাদের দর্শন ও অর্জনের সঙ্গে একাত্ম হয়েই আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন। তাঁর গ্রহণযোগ্যতা ও কাজের প্রতি সততা তাঁর অভিনয় দক্ষতার মতোই মনোমুগ্ধকর। তাঁর উপস্থিতি আমাদের ব্র্যান্ড ভ্যালু ও বাজারে আমাদের অবস্থানে নতুন এক মাত্রা যোগ করবে।

মাহবুব আলম বলেন, দেশসেরা এলপি গ্লাস ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস সফলতার সঙ্গে মানুষের পাশে আছে দীর্ঘ সময় ধরে। মানের ব্যাপারে বসুন্ধরা এলপি গ্যাস বরাবরই আপসহীন, ব্র্যান্ড কমিউনিকেশন্সের ব্যাপারেও আমরা আপসহীন। আর তাই দেশজুড়ে সবার ভরসা এই বসুন্ধরা এলপি গ্যাস।

news24bd.tv

সাদ তানভীর বলেন, জয়া আহসানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গুণী অভিনেত্রীকে আমাদের সঙ্গে পেয়ে আমরা সত্যিই আনন্দিত এবং আমরা আশা রাখি, একসঙ্গে আমরা স্বাচ্ছন্দ্যের সঙ্গে এগিয়ে যাব আরো বহুদূর।

জাকারিয়া জালাল বলেন, দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় ও সৌন্দর্য দিয়ে জায়গা করে নিয়েছেন ফ্যানদের মনে। ভার্সেটাইল এই অভিনেত্রী এখন থেকে আমাদের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন ও বিভিন্ন প্রচারণা কার্যক্রমে অংশগ্রহণ করবেন। আমাদের সুদৃঢ় বিশ্বাস, এর মাধ্যমে আমাদের পণ্য এখন ক্রেতাদের কাছে আরো ভালো আবেদন তৈরি করতে পারবে।

জয়া আহসান জানান, এলপিজি ব্র্যান্ড হিসেবে বসুন্ধরা এলপি গ্যাসের রয়েছে দেশজুড়ে সুনাম, দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে বসুন্ধরা এলপি গ্যাস একটি। এই ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এলপিজি সেক্টরে এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

প্রসঙ্গত, গত ২০ বছরের অধিক সময় ধরে গৌরবের সঙ্গে শীর্ষস্থান দখল করে আছে দেশসেরা ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস। সমগ্র দেশজুড়ে বসুন্ধরা এলপি গ্যাসের রয়েছে বিস্তৃত নেটওয়ার্ক ও অগণিত শুভানুধ্যায়ী, ডিলার, গ্রাহক ও ডিস্ট্রিবিউটর।

আরও পড়ুন: 


জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম না ফেরার দেশে


news24bd.tv/ তৌহিদ

;