মানুষের সুচিকিৎসার জন্য আন্দোলন, আজব দেশ: গয়েশ্বর চন্দ্র
মানুষের সুচিকিৎসার জন্য আন্দোলন, আজব দেশ: গয়েশ্বর চন্দ্র

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

মানুষের সুচিকিৎসার জন্য আন্দোলন, আজব দেশ: গয়েশ্বর চন্দ্র

অনলাইন ডেস্ক

‘ক্ষমা চাওয়ার জন্য খালেদা জিয়ার জন্ম হয়নি’ মন্তব্য করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, তাকে (খালেদা জিয়া) সুচিকিৎসা দেওয়া রাষ্ট্রের দায়িত্ব। সুচিকিৎসা যে দেশে হয় তাকে সে দেশেই পাঠান। আর যদি ওনার অনাকাঙ্ক্ষিত কোনো কিছু ঘটে তাহলে এক মুহূর্তও এই সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে খুলনা মহানগরীর কেডি ঘোষ রোড়ে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে গয়েশ্বর বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ঠাট্টা করার দুঃসাহস দেখাবেন না।

তিনি মন্তব্য করেন, আমরা এমন আজব দেশে বাস করি যেখানে মানুষের সুচিকিৎসার জন্য আন্দোলন করতে হয়। বিনা চিকিৎসায় খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে এক ঘণ্টাও টিকতে পারবেন না।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের এখন আর রুটিন কর্মসূচি নেই। যতক্ষণ পর্যন্ত খালেদা জিয়ার মুক্তির ব্যবস্থা না করবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে।

অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায় বলেন, সরকারের অযোগ্য মন্ত্রীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করছে। কারণ তারা খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলতে চায়। তিনি খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন: 


জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম না ফেরার দেশে


news24bd.tv/ তৌহিদ