লক্ষ্মীপুরে ধান ক্ষেতে নিয়ে গৃহবধূকে নির্মম নির্যাতন

নির্যাতিতা গৃহবধূ

লক্ষ্মীপুরে ধান ক্ষেতে নিয়ে গৃহবধূকে নির্মম নির্যাতন

Other

লক্ষ্মীপুরে ঘর থেকে তুলে নিয়ে পাশ্ববর্তী ধান ক্ষেতে এক গৃহবধূকে নির্মম নির্যাতন (মারধরসহ হত্যার চেষ্টা) চালানোর অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

বুধবার (১ ডিসেম্বর) সকালে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে জেলার কমলনগরের চরলরেন্স ইউনিয়নের ৯নং ওয়ার্ডের একটি ধান ক্ষেতে নিয়ে এ নির্যাতন চালানো হয়। তবে গৃহবধুর জিহবাসহ পুরো শরীর ক্ষত বিক্ষত থাকায় তার সুস্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি।

গৃহবধুর স্বজন, পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে ভিকটিম গৃহবধূর স্বামী জসিম উদ্দিন (জেলে) মুঠোফোনে কল দিয়ে রাতে বাড়িতে আসবে বলে জানায়। রাতে একই নাম্বার থেকে কল দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার সাথে সাথে গৃহবধূর মুখ ও চোখ বেঁধে পাশ্ববর্তী ধানক্ষেতে নিয়ে যায় অজ্ঞাত দূর্বৃত্তরা। এসময় তাকে নির্মম নির্যাতন চালিয়ে হত্যার চেষ্টা করা হয়।

পরে রক্তাক্ত অবস্থায় সকালে পাশের এক বাড়ীতে গিয়ে আশ্রয় নেন গৃহবধূ। তার শরীরের বিভিন্ন স্থানে (মুখ মন্ডল, জিহবা, পায়ে) আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। পরে ইউপি সদস্য আব্দুল খালেককে খবর দিলে পরিবারের লোকজনসহ তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, গৃহবধূ নির্যাতনের খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ প্রাপ্তি ও পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রযেছে।

আরও পড়ুন


গুলি ছাড়াই প্রতিবেশীর সঙ্গে শান্তি প্রতিষ্ঠা করেছি: পররাষ্ট্রমন্ত্রী

news24bd.tv এসএম