স্বামীর সঙ্গে গাঁজা বিক্রি করতো স্ত্রীও, র‌্যাবের হাতে ধরা
Breaking News
স্বামীর সঙ্গে গাঁজা বিক্রি করতো স্ত্রীও, র‌্যাবের হাতে ধরা

স্বামীর সঙ্গে গাঁজা বিক্রি করতো স্ত্রীও, র‌্যাবের হাতে ধরা

Other

মাদারীপুরে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল।

বুধবার (১ ডিসেম্বর) সকালে কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে থেকে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গাঁজাও উদ্ধার করে র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৬টার দিকে শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জিএস ট্রাভেলস নামের একটি বাস তল্লাশী করে মো. নুর নবী (৬৫) এবং তার স্ত্রী খালেদা বেগমকে (৪৫) গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

গ্রেফতারকৃতরা চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার হাসনাবাদ গ্রামের বাসিন্দা। এসময় আটককৃত স্বামী-স্ত্রীর কাছ থেকে ১২কেজি গাঁজা, ১টি মোবাইল, ১টি সীমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়কৃত ২ হাজার ৮‘শ টাকা উদ্ধার করা হয়।

আসামিদেরকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, তারা স্বামী-স্ত্রী উভয় যোগসাজসে দীর্ঘদিন ধরে চাঁদপুর ঘাট ব্যবহার করে গোপালগঞ্জ জেলাসহ অন্যান্য স্থানে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য পরিবহন করে আসছিল। আসামিদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন


১৫ মামলাসহ ধর্ষণ ও হত্যা মামলায় চেয়ারম্যানের ফাঁসির দাবি

news24bd.tv এসএম

;