এক আসনে নৌকার মাঝি হতে চান মা-ছেলেসহ ৯ জন!
টাঙ্গাইল-৭ উপনির্বাচন

এক আসনে নৌকার মাঝি হতে চান মা-ছেলেসহ ৯ জন!

অনলাইন ডেস্ক

আগামী ১৬ জানুয়ারি টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপনির্বাচন। এই আসনের উপনির্বাচনে  সাংসদ হতে মা-ছেলেসহ মনোনয়ন জমা দিয়েছেন ৯ জন।

এ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের নয়জন নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন-প্রয়াত এমপির স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সদস্য ঝর্ণা হোসেন, তার ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রস্ট্রিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল ও তৌফিকুর রহমান তালুকদার রাজিব, মধুমতি ব্যাংকের পরিচালক ও ইবিএস গ্রুপের নির্বাহী পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই এবং মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, মনোনয়নপত্র যে কেউই সংগ্রহ করতে পারেন। তবে দল যাকে মনোনয়ন দেবে, সবাই তার পক্ষেই কাজ করবেন বলে তিনি আশা করেন।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনায়েত উল্লাহ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৬ হামলাকারী শনাক্ত


 

মঙ্গলবার (৩০ নভেম্বর) নির্বাচন কমিশনে এ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে। আসনটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর।

প্রসঙ্গত,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর আসনের এমপি মো. একাব্বর হোসেন গত ১৬ নভেম্বর মারা যান। তার মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

news24bd.tv/আলী