তরুণীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, মাসুদ গ্রেফতার
Breaking News
তরুণীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, মাসুদ গ্রেফতার

তরুণীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, মাসুদ গ্রেফতার

অনলাইন ডেস্ক

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করেছিলো মাসুদ গণি মান্না ওরফে টিকটক মাসুদ। ধর্ষণ করেই ক্রান্ত হননি টিকটক মাসুদ। ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয় সে। সেই মামলায়  তাকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল থানার পুলিশ সিলেট নগরী থেকে মাসুদকে গ্রেফতার করে। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম অর রশীদ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার মাসুদ হবিগঞ্জ জেলার সদর থানার অনন্তপুর গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে। তিনি সিলেট নগরীর একটি শোরুমের কর্মচারী।

বুধবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। মাসুদকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনায়েত উল্লাহ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৬ হামলাকারী শনাক্ত


 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ারুল ইসলাম জানান, অভিযুক্ত মাসুদ গণি মান্নার সঙ্গে ফেসবুকে প্রেম ছিল কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা এলাকার এক ছাত্রীর। ওই ছাত্রী মৌলভীবাজার ম্যাটসে পড়াশোনা করত। ফেসবুকে প্রেম হওয়ার পর মাসুদ ওই তরুণীকে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে নিয়ে ধর্ষণ করে। তারপর ওই ভিডিও ছেড়ে দেয় ইন্টারনেটে। এছাড়াও বিভিন্ন সময় আপত্তিকর টিকটক তৈরি করে নেটে ছাড়ত মাসুদ।

এ ঘটনায় ভুক্তভোগী শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে সিলেট নগরীর কুমারপাড়া এলাকা থেকে মাসুদ গণিকে গ্রেফতার করে পুলিশ।  
news24bd.tv/আলী

;