এবার ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত
Breaking News
এবার ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

ফাইল ছবি

এবার ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

অনলাইন ডেস্ক

ফের ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে। এবার ময়লার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন আরজু বেগম নামের এক নারী। আহত ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ময়লার গাড়ির চালক রতনকে (৩০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান।

এসময় তিনি বলেন, সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত নারীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গাড়ির চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, দুর্ঘটনার শিকার আহত নারী আরজু বেগম একটি পোশাক কারখানায় কাজ করেন। সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে এক বাস থেকে নামার সময় পেছন থেকে ময়লার গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন কবির খান নামের আরেক ব্যক্তি।

আরও পড়ুন


মেয়র আব্বাসকে আদালতে সোপর্দ, ১০ দিনের রিমান্ড আবেদন

news24bd.tv এসএম

;