ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের দাওয়াতের সঙ্গে শর্ত ৫৯টি!
ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের দাওয়াতের সঙ্গে শর্ত ৫৯টি!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের দাওয়াতের সঙ্গে শর্ত ৫৯টি!

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় বিষয় এখন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এটি নিয়ে ভক্তদের মধ্যেও জল্পনার শেষ নেই। ৭-৯ ডিসেম্বরের মধ্যেই তাদের বিয়ে হতে পারে বলে গুঞ্জন রয়েছে।

নিজেরা এখনও মুখ না খুললেও তাদের বিয়ে নিয়ে প্রায়ই মুখ খুলছে সংবাদমাধ্যমগুলো।

এবার ফাঁস হলো আরও একটি তথ্য।  

তাদের বিয়েতে যে অতিথিরা আসবেন তাদের চুক্তিপত্রে স্বাক্ষর করতে হবে। স্বাক্ষর করার পর সেই চুক্তিপত্র পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। শোনা যাচ্ছে, চুক্তিপত্রে থাকছে মোট ৫৯টি শর্ত।

ক্যাটরিনা কাইফ

এর মধ্যে রয়েছে  বিবাহে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না, ছবি বা ভিডিও তোলা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না, বিবাহ প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য, কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না, কোনো ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না, কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না ইত্যাদি!

ভিকি-ক্যাটরিনা

তবে আরও শোনা যাচ্ছে, করোনার নতুন সংক্রমণ ওমিক্রনের আতঙ্কে ভিকি-ক্যাট তাদের অতিথি তালিকা থেকে ছাঁটাই শুরু করেছেন। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা জয়পুরে।  

গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানিরা। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

আরও পড়ুন:

এবার আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা


news24bd.tv/ নকিব

;