ঢাকার সঙ্গে উত্তর দক্ষিণের ট্রেন চলাচল বন্ধ

ঢাকার সঙ্গে উত্তর দক্ষিণের ট্রেন চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক

ট্র্রেনের দুটি বগি লাইনচ্যুত হওয়ায় এতে উত্তরবঙ্গ ও দক্ষিণ বঙ্গেও সঙ্গে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। ঢাকা-ঈশ্বরদী রেলপথের পাবনার ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ রেল স্টেশনে মালবাহী ট্র্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বড়াল ব্রিজ রেল স্টেশনের পাশে এই দুর্ঘটনার ঘটনা ঘটে।  

এ তথ্য নিশ্চিত করেছেন পশ্চিমাঞ্চলীয় রেল বিভাগ পাকশীর রেলওয়ের সহকারী প্রকৌশলী শিপন আলী।

 

তিনি জানান, সিরাজগঞ্জ থেকে রাজশাহীগামী মালবাহী ট্রেনটি বড়াল ব্রিজ স্টেশনের নিকট এসে হঠাৎই করেই এই দুর্ঘটনার মধ্যে পরে। এতে উভয়পাশের কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পাওয়ার সাথে সাথেই ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেনটি ঘটনাস্থলে আনার চেষ্টা করা হচ্ছে। উদ্ধারকারী ট্রেন এলে খুব কম সময়ের মধ্যেই এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

আরও পড়ুন:

ইরানের ওপর থেকে মার্কিন নিষেধাজ্ঞা তুলে নেয়ার আহ্বান

এবার আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা

 
প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গুড়ার বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ বিকট শব্দ হয়। তারপর পিছনের কয়েকটি বগি বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগি কাত হয়ে বিচ্ছিন্ন বগির একটি চাকা রেল লাইন থেকে পরে যায়।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং মাস্টার মামুন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাৎক্ষণিকভাবে আমরা ঘটনাটি ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানাই। তারা সঙ্গে সঙ্গেই উদ্ধারকারী ট্রেন পাঠিয়েছেন। সেটি ঘটনাস্থলে না আসা পর্যন্ত এ পথে কোনো ট্রেন চলাচল করতে পারছে না।

 news24bd.tv/এমি-জান্নাত