মাতলামির দায়ে ১০ দিনের কারাদণ্ড
Breaking News
মাতলামির দায়ে ১০ দিনের কারাদণ্ড

মাতলামির দায়ে ১০ দিনের কারাদণ্ড

অনলাইন ডেস্ক

মদ খেয়ে মাতলামির দায়ে জাহাঙ্গীর আলম খান (৩৫) নামের কথিত এক সাংবাদিককে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তিনি ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলেন। দণ্ডপ্রাপ্ত জাহাঙ্গীর আলম খান হিলির উত্তর বাসুদেবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম এ আদেশ দেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও নূরে আলম বলেন, বুধবার (১ ডিসেম্বর) রাতে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মদ খেয়ে এলাকাবাসীদের সঙ্গে মাতলামি ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছিলেন জাহাঙ্গীর আলম খান। এলাকাবাসী পরে বিষয়টি হাকিমপুর থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল এসে তাকে মাতলামি অবস্থায় আটক করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

ওসি খায়রুল বাশার জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাতলামিসহ ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি দপ্তরে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী

;