মিডিয়ারে মোগো ছবি দিয়েন না স্যার : দুই মাদক ব্যবসায়ী
Breaking News
মিডিয়ারে মোগো ছবি দিয়েন না স্যার :  দুই মাদক ব্যবসায়ী

মিডিয়ারে মোগো ছবি দিয়েন না স্যার : দুই মাদক ব্যবসায়ী

অনলাইন ডেস্ক

মুখ দেহানোর কায়দা রাখলেন না স্যার। এই কামডা কি হরলেন। জামিন পাওয়ার পর কেমনে মানসেরে মুখ দেহামু। এই কামডা কইরেন না, মিডিয়ারে মোগো ছবি দিয়েন না।

এভাবেই উচ্চস্বরে এসব কথা বলতে থাকেন অভিযুক্ত দুই মাদক ব্যবসায়ী।

প্রায় ১৫ লাখ টাকার গাঁজাসহ পুলিশের হাতে ধরা পড়ে  দুই মাদক ব্যবসায়ী পলাশ হাওলাদার ও দীপু হাওলাদার। তাদের দুজনকে গণমাধ্যমকর্মীদের সামনে আনতে গেলে উচ্চস্বরে এসব কথা বলতে থাকেন অভিযুক্ত দুই মাদক ব্যবসায়ী। থানা হাজতে প্রবেশ করানোর সময়েও অভিযুক্ত দুই মাদক ব্যবসায়ীকে চিৎকার-চেঁচামেচি করতে দেখা যায়। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বরিশাল কোতোয়ালি মডেল থানায় এ ঘটনা ঘটে।

দুপুর পৌনে ১টার দিকে কোতোয়ালি থানায় সাংবাদিকদের ব্রিফিং শেষে আটক মাদক ব্যবসায়ীদের ছবি ও ভিডিও নিতে গেলে মাদক ব্যবসায়ীরা বলেন, জামিনে বের হয়ে মুখ দেখাতে পারব না। ইজ্জতটা রাখেন স্যার।

আটকরা হলেন- বরিশাল সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পলাশ হাওলাদার ও দীপু হাওলাদার। তাদের বিরুদ্ধে আরও তিনটি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ফজলুল করিম জানান, কোতোয়ালি মডেল থানা এলাকার বরিশাল সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের রুসলপুর ২ নম্বর গলিতে দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করে আসছিলেন পলাশ হাওলাদার, দীপু হাওলাদার ও তাদের সহযোগীরা। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে নির্ভরযোগ্য তথ্য পেয়ে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে অভিযুক্তরা পালানোর চেষ্টা করে। তাদের আটক করে তাদের উপস্থিতিতে ঘর তল্লাশি চালালে খাটের ওপরে রাখা তিনটি স্কুলব্যাগে ২৫ কেজি গাঁজা পাওয়া যায়। যার অবৈধ বাজারমূল্য প্রায় ১৫ লাখ টাকা।

এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাদী হয়ে আটকদের বিরুদ্ধে মামলা করেছেন।

news24bd.tv/আলী

;