প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আ.লীগ ঐক্যবদ্ধ : ক্রীড়া প্রতিমন্ত্রী
Breaking News
প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আ.লীগ ঐক্যবদ্ধ : ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আ.লীগ ঐক্যবদ্ধ : ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে গাজীপুর আওয়ামী লীগ পরিবার ঐক্যবদ্ধ। পূর্বের যে কোনও সময় থেকে  এখন অনেক বেশি শক্তিশালী বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।  

তিনি আজ বিকালে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন। এ সময়ে জাতির পিতা ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আ.লীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং গাজীপুর সিটি করপোরেশনের সদ্য দায়িত্বপ্রাপ্ত মেয়রসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ।  

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কালে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খান, কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শামসুন্নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল,  গাজীপুর সিটি করপোরেশনের সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, প্যানেল মেয়র  মো. আবদুল আলীম মোল্লা ও মোসা. আয়েশা আক্তার, সিটি করপোরেশনের অন্যান্য কাউন্সিলরবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

news24bd.tv/আলী

;