ইংলিশ প্রিমিয়ার লীগে আজ আর্সেনাল-ম্যানচেস্টার লড়াই (ভিডিও)
Breaking News

ইংলিশ প্রিমিয়ার লীগে আজ আর্সেনাল-ম্যানচেস্টার লড়াই (ভিডিও)

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হবে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায়। এরআগে, রাত দেড়টায় ঘরের মাঠে ব্রেন্টফোর্ডকে আতিথ্য দেবে টটেনহাম হটসপার।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শুরুটা দুঃস্বপ্নেরমত ছিলো আর্সেনালের।

টানা তিন হারে মৌসুম শুরু করা গানাররা অবশ্য ঘুড়ে দাঁড়ায় দারুন ভাবে। টানা ৮ ম্যাচে অপরাজিত থেকে টেবিলের পাঁচে উঠে আসে তারা। পরবতীর্তে লিভারপুলের কাছে হারলেও, ঘরের মাঠে নিউক্যাসেলকে হারিয়ে আবারো জয়ের ধারায় ফেলে মিকেল আর্টেটার শিষ্যরা। এবারে তাদের সামনে কঠিন চ্যালেঞ্জ ম্যানেচস্টান ইউনাইটেড। রেড ডেভিলসদের বিপক্ষে আর্টেটার ট্রাম কার্ড হতে পারেন আওবামেয়াং। দলটির বিপক্ষে পরপর দুই লিগ ম্যাচে জালের দেখা পেয়েছেন এই গানার ফরোয়ার্ড। এই ম্যাচে গোল পেলে আর্সেনালের একমাত্র ফুটবলার হিসেবে ম্যানইউরো বিপক্ষে টানা তিন ম্যাচে গোলের রেকর্ড গড়বেন আওবামেয়াং।

আরও পড়ুন:

ইরানের ওপর থেকে মার্কিন নিষেধাজ্ঞা তুলে নেয়ার আহ্বান

এবার আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা

এদিকে, চরম বাজে সময় পার করছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগে টানা ম্যাচে জয়হীন রয়েছে তারা। ম্যানসিটির কাছে হারের পর, ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ গোলে বিদ্ধস্ত হয়েছে রেড ডেভিলসরা। এরপর, অবশ্য টেবিল টপার চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করে কিছুটা আত্মবিশ্বাস ফিরিয়েছে তারা। আর্সেনালের বিপক্ষে অতীত পরিসংখ্যানটা বেশ এগিয়ে রাখছে তাদের। মোট ৫৮ দেখায় গানারদের ১৬ জয়ের বিপরীতে তারা জিতেছে ২৪ ম্যাচ। যা বাজে সময়ে কিছুটা হলেও শক্তি যোগাবে রেড ডেভিলসদের।

অন্যদিকে, দিনের অপর ম্যাচে ঘরের মাঠে ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে টটেনহাম। চলতি মৌসুমে নিজেদের নামের সঙ্গে সুবিচার করতে ব্যার্থ হয়েছে স্পার্সরাও। ১২ ম্যাচে মোটে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের নয়ে রয়েছে তারা। তবে, ব্রেন্টফোর্ডের বিপক্ষে তিন পয়েন্ট পেলে, একলাফে টেবিলের ছয় উঠে আসবে আন্তোনিও কন্তের শিষ্যরা। সব প্রতিযোগীতা মিলিয়ে দলটির বিপক্ষে মোট ১১ ম্যাচে অপরাজিত রয়েছে টটেনহাম। যার মাঝে রয়েছে ৮টি জয়, বাকি তিনটি হয়েছে ড্র। যা ঘরের মাঠে ফেভারিটের আসনেই রাখবে স্পার্সদের।

 news24bd.tv/এমি-জান্নাত   

;