সুইসাইড নোট: 'সোনা, কথা রাখলাম, তোমার জন্য জীবনও দিতে পারি'

প্রতিকী ছবি

সুইসাইড নোট: 'সোনা, কথা রাখলাম, তোমার জন্য জীবনও দিতে পারি'

অনলাইন ডেস্ক

দেবর-ভাবীর প্রেমের সম্পর্ক প্রায় আমরা শুনে থাকি। তবে ভাবীকে না পেয়ে আত্নহত্যা করেছে এমন খবর খুব কমই শেনেছি। দেবর-ভাবীর প্রেমের সম্পর্কের টানাপড়েনে এবার আত্মহত্যা করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম মেদিনীপুরের সবংয়ের।

যুবকের লাশের পাশ থেকে পুলিশ একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে।      

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকের নাম জগন্নাথ বর্মণ (২৬)। তিনি পশ্চিম মেদিনীপুরের সবং থানার বিষ্ণুপুর পঞ্চায়েতের কুলভেড়ি গ্রামের বাসিন্দা। ওই থানার অন্তর্গত মোহাড় পঞ্চায়েতের পূর্ব মোহাড় গ্রামে জগন্নাথ তার এক পিসি বা ফুপুর বাড়িতে আসা-যাওয়া করাকালীন সময়ে এক বৌদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

সম্পর্কের টানাপড়েনের জেরে এক পর্যায়ে গতকাল বুধবার মোহাড় এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে কিছুটা দূরে বিষ পান করেন ওই যুবক।  

পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হলেও বাঁচানো যায়নি। তবে এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:

ওমিক্রন নিয়ে সবাই একটু চিন্তিত: স্বাস্থ্যমন্ত্রী


জগন্নাথের কাছে একটি সুইসাইড নোটে বৌদির উদ্দেশে যা লেখা ছিল, ‘আমি তোমাকে বলেছিলাম, তোমার জন্য জীবন দিতে পারি। কথা রাখলাম সোনা। আমি পারলাম না তোমায় ছেড়ে বাঁচতে। যদি সারা জীবন তুমি আমার একা থাকবে বলতে তা হলে আমি রয়ে যেতাম গো। তুমি এই ভাবে অভিনয় করেছিলে আমি জানতাম না গো। আমি মরে গেলে তোমায় আর অভিনয় করতে হবে না। তুমি ভাল থাকবে, সুখী হবে। এতেই আমি খুশি। তোমার সুখের জন্য আমি সব করতে পারি। কিন্তু তোমায় ছাড়া বাঁচা অসম্ভব। তাই চলে যাচ্ছি। জোর করে তোমার সব কিছু ছিনিয়ে নিয়েছিলাম বলে আবার তোমায় ফিরিয়ে দিলাম। ’ 

news24bd.tv রিমু