বেপরোয়া বাইক ১০-১২ হাত টেনেহিঁচড়ে নিয়ে মারলো তৃষ্ণাকে
Breaking News
বেপরোয়া বাইক ১০-১২ হাত টেনেহিঁচড়ে নিয়ে মারলো তৃষ্ণাকে

বেপরোয়া বাইক ১০-১২ হাত টেনেহিঁচড়ে নিয়ে মারলো তৃষ্ণাকে

অনলাইন ডেস্ক

রাজধানীর রমনা পার্কের সামনের রাস্তায়  দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে রমনার মূল গেটের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলটিকে জব্দ ও চালককে আটক করা হয়েছে।  

গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর ৫টা ৩৬ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রমনাপার্কের মিন্টু রোডের (মন্ত্রী পাড়া) দিকের গেইট দিয়ে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন দুই নারী। সে সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল একজনকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটির সঙ্গে ওই নারীর কাপড় আটকে যায়। মোটরসাইকেলটি ওই নারীকে ১০-১২ হাত টেনেহিঁচড়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন বাইকটি চালকসহ আটক করেন। দ্রুত আহত নারীকে হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

ঢামেকে নিহতের সঙ্গে থাকা নারী তার বান্ধবী সিদ্ধেশ্বরীর বাসিন্দা কল্পনা রানী বলেন, তৃষ্ণা সাহার বাসা বিজয় নগর এলাকায়। তার স্বামীর নাম উত্তম সাহা। তিনি দুই মেয়ের জননী ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

news24bd.tv/আলী

;