আজ মুক্তি ‘মিশন এক্সট্রিম’
Breaking News
আজ মুক্তি ‘মিশন এক্সট্রিম’

আজ মুক্তি ‘মিশন এক্সট্রিম’

অনলাইন ডেস্ক

আজ মুক্তি পাচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার 'মিশন এক্সট্রিম'। এই সিনেমার জন্য বন্ধ থাকা ২০টি সিনেমা হল নতুন করে চালু হচ্ছে। করোনা মহামারিতে দুই বছর বন্ধ ছিল এই হলগুলো। সব মিলিয়ে মোট ৫০টি হলে মুক্তি পাবে সিনেমাটি।

গত দুই বছরে আর কোনো ছবি একসঙ্গে এতগুলো হলে মুক্তি পায়নি।

সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এই সিনেমা চারটি মহাদেশের প্রায় আটটি দেশে বাংলাদেশের সঙ্গে আজ একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।  

গতকাল বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে হয়ে গেল ছবিটির প্রিমিয়ার। পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ।  

ছবিটা নিয়ে বলেছেন শুভ, একটা অ্যাকশন ফিল্ম বানানোর জন্য আমাদের রিসোর্সের স্বল্পতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তা সত্ত্বেও আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছি। বলছি না আমরা একদম বিশ্ববিখ্যাত ছবি বানিয়ে ফেলেছি। শুধু এটাই বলছি, আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছি। দর্শক যাতে হলে বসে প্রতারিত বোধ না করে।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

অভিনয়ে তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত। অন্যান্য চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু,  এহসানুল রহমান, খালিদ হাসান রুমি, নাজমুস সাকিব প্রমুখ।

news24bd.tv/আলী

;