কাফরুলে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ, হাসপাতালে ভর্তি
Breaking News
কাফরুলে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ, হাসপাতালে ভর্তি

প্রতীকী ছবি

কাফরুলে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ, হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক

পূর্ব শত্রুতার জের ধরে রাজধানীর কাফরুল শেওড়াপাড়ায় গুলিতে সজিব হোসেন লিংকন (২৭) নামে এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। যুবক সজিবকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সজিবের খালাতো ভাই সাব্বির আহমেদ সুমন (রাহি) জানান, পরিবার নিয়ে পূর্ব শেওড়াপাড়া হাজী আশরাফ আলী স্কুল সংলগ্ন একটি বাসায় থাকে সজিব।

স্থানীয় ওয়ার্ড পর্যায়ের যুবলীগ কর্মী সে। রাতে বাসার সামনে মোটরসাইকেল রেখে গ্যারেজের গেট খুলছিল সজিব। তখন মোহাম্মদ আলী নামে এক যুবক তাকে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ওই বাসার চতুর্থ তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে সজিব। একই ভবনের দ্বিতীয় তলাতে থাকে অভিযুক্ত মোহাম্মদ আলী। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ভবনের ফ্ল্যাট নিয়ে একটি ঝামেলা চলছিল। এ নিয়ে মামলাও হয়েছিল। এরই জের ধরে রাতে আলী একজন সঙ্গীসহ এসে সজিবকে লক্ষ্য করে ৬টি গুলি ছোড়ে। এর ২টি গুলি তার ডান পায়ে ও ১টি গুলি তার পিঠে লাগে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি আছে গুলিবিদ্ধ আহত যুবক। পিঠে আর পায়ে গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি বিস্তারিত তদন্তের জন্য কাফরুল থানা পুলিশকে জানানো হয়েছে।

কাফরুল থানার ডিউটি অফিসার (এসআই) সোরহাব জানান, ঘটনাস্থলে আমাদের কর্মকর্তারা কাজ করছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন


আর্সেনালকে হারাল ইউনাইটেড, গোল সংখ্যায় সবার শীর্ষে রোনালদো

news24bd.tv এসএম

;