যে কারণে টানা ৪০ দিন ১ লাখ রুপি দান করবেন দিয়া মির্জা
যে কারণে টানা ৪০ দিন ১ লাখ রুপি দান করবেন দিয়া মির্জা

দিয়া মির্জা

যে কারণে টানা ৪০ দিন ১ লাখ রুপি দান করবেন দিয়া মির্জা

অনলাইন ডেস্ক

বলিউড নায়িকা দিয়া মির্জা। দৈহিক সৌন্দর্য আরও অভিনয় দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। বি-টাউনের এই নায়িকার নামের সঙ্গে জড়িয়ে আছে স্মরণীয় বেশ কিছু সিনেমার নাম। তবে নায়িকা হিসেবে খুব বেশি সফল নন তিনি।

কিন্তু তার সৌন্দর্য আর সুন্দর অভিনয় নিয়ে এখনও চর্চা হয়।

আগামী ৯ ডিসেম্বর দিয়া মির্জার জন্মদিন। বেশ ঘটা করেই পালন করবেন এবারের জন্মদিন। কারণ এবার ৪০ পা দিচ্ছেন তিনি। নিজের ৪০ বছর বয়সে চল্লিশ লাখ রুপি টাকা দান করার কথা ঘোষণা দিয়েছেন দিয়া।

দিয়া মির্জা

পরিবেশ নিয়ে আগে থেকেই কাজ করেন দিয়া। আর এই বিষয়টি সকলেরই জানা। তাই তিনি টাকাগুলো এই সংশ্লিষ্ট খাতেই ব্যয় করবেন। জানা গেছে, ভারতীয় বনরক্ষকদের মধ্যে যারা করোনা মহামারিতে প্রাণ হারিয়েছেন, তাদের পরিবারের সাহায্যার্থে ব্যয় করা হবে এই টাকা।

হাসি মুখে দিয়া

জন্মদিনের দিন থেকে টানা চল্লিশ দিন ধরে প্রতিদিন ১ লাখ রুপি করে বনকর্মীদের উদ্দেশে দেবেন দিয়া। পাশাপাশি ভক্ত ও অনুরাগীদের বনরক্ষকদের পরিবারের পাশে দাঁড়ানের অনুরোধ করেন।

দিয়া মির্জা

একটি ফান্ড রাইজিং প্ল্যাটফর্মের কথা উল্লেখ করে ভক্তদের কাছে দিয়ার আবেদন, ‘‘আমার জন্মদিনে অনেকেই ফুল, উপহার ইত্যাদি পাঠিয়ে থাকেন। আমার অনুরোধ, সেটার বদলে যদি কিছু অর্থ সাহায্য করে এই পরিবারগুলোর পাশে দাঁড়াতে পারেন, তার চেয়ে ভালো আর কিছু হবে না। ’’

আরও পড়ুন


১২ বছরের ছাত্রীকে দোকানে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ

news24bd.tv এসএম