সৃষ্টিকর্তা সঙ্গে থাকলে কাউকেই টেনেহিঁচড়ে নামানো যায়না: শাজাহান খান
সৃষ্টিকর্তা সঙ্গে থাকলে কাউকেই টেনেহিঁচড়ে নামানো যায়না: শাজাহান খান

বক্তব্য রাখছেন শাজাহান খান

সৃষ্টিকর্তা সঙ্গে থাকলে কাউকেই টেনেহিঁচড়ে নামানো যায়না: শাজাহান খান

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিগত ১৩ বছর ধরে বিএনপি আন্দোলনের হুমকি দিয়ে আসছে। তারা সরকার পতনের চেষ্টা করছে, সব চেষ্টাই ব্যর্থ হয়েছে। আসলে সৃষ্টিকর্তা সঙ্গে থাকলে কাউকেই টেনেহিঁচড়ে নামানো যায় না।

তিনি বলেন, আওয়ামী লীগের শেকড় খুবই শক্ত, তাই চাইলেই উপড়ে ফেলা সম্ভব নয়।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। ৩৫ লাখ টাকা ব্যয়ে এলজিইডির অর্থায়নে মাদারীপুর সদর উপজেলার দত্ত কেন্দুয়া ইউনিয়নের সমাদ্দার এলাকায় মুক্তিযুদ্ধের ঐতিহাসিক সংরক্ষণ ও স্মৃতিসৌধের নির্মাণ কাজের উদ্বোধনী এ  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন শাজাহান খান।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা প্রসঙ্গে সাবেক এ নৌপরিবহন মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তি আর বিদেশ নিয়ে চিকিৎসা করানো বিএনপির রাজনৈতিক ‘স্ট্যান্টবাজি’। বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে আবেদন দিয়েছে বিএনপি, সেই আবেদন আদালত যদি বিবেচনা করেন তাহলে তিনি মুক্তি পাবেন। লন্ডন ছাড়া চিকিৎসা হবে না, এটা ঠিক নয়।

তিনি বলেন, বিদেশে থেকে ডাক্তার এনেও চিকিৎসা করা সম্ভব। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চিকিৎসা বিদেশ থেকে ডাক্তার এনেও করানো হয়েছিল। বিদেশের ডাক্তার এনে যদি খালেদা জিয়ার চিকিৎসা করাতে চান, সেই সুযোগ সরকার দিবে।

শাজাহান খান আরও বলেন, খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি, আদালত তাকে সাজা দিয়েছে। তিনি বিদেশে যেতে পারবেন কিনা সেটা আইনগত ব্যাপার। সরকার যখন ক্ষমতায় থাকে তখন অনেককিছুরই দায়ভার সরকারকে নিতে হয়। কিন্তু সাজাপ্রাপ্ত আসামির চিকিৎসার ব্যাপারে সরকার অনেক নমনীয়। খালেদা জিয়ার সাজা স্থগিত করে তাকে বাড়িতে থাকার সুযোগ করে দিয়েছে সরকার। তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দিয়েছে।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


উদ্বোধনী এ অনুষ্ঠানে স্থানীয় সরকার অধিদপ্তর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বাবলু আখতার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, খলিল বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান  প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম