সড়কে অনিয়ম: কাল লাল কার্ড দেখাবেন শিক্ষার্থীরা
সড়কে অনিয়ম: কাল লাল কার্ড দেখাবেন শিক্ষার্থীরা

ফাইল ছবি

সড়কে অনিয়ম: কাল লাল কার্ড দেখাবেন শিক্ষার্থীরা

অনলাইন ডেস্ক

সড়কের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে আগামীকাল শনিবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টায় রামপুরা ব্রিজ এলাকায় ‘লাল কার্ড’ প্রদর্শন করার ঘোষণা দিয়ে সড়ক ছেড়ে চলে গেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

গত কয়েকদিনের মতো আজও নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমেছিলেন শিক্ষার্থীরা। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে তারা রামপুরা ব্রিজের পশ্চিম পাশে অবস্থান নেয়। পরে কর্মসূচি ঘোষণা দিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে তারা চলে যায়।

শিক্ষার্থীদের নেতা সোহাগী সামিয়া বলেছেন, নিরাপদ সড়ক ও সারাদেশে সকল শিক্ষার্থীদের জন্য হাফ পাস ভাড়াসহ ১১ দফা দাবি দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করতে হবে। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা ধারাবাহিকভাবে আন্দোলন চালিয়ে যাব। সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির কারণে দুর্ঘটনা ঘটছে, আমরা সড়কে দুর্নীতির বিরুদ্ধে  শনিবার (৪ ডিসেম্বর) ‘লাল কার্ড’ প্রদর্শনের কর্মসূচি ঘোষণা করছি। এইচএসসি পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা যাতে ক্ষতিগ্রস্ত না হন, সেই চিন্তা মাথায় নিয়ে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


তিনি আরও বলেন, গত ২ ডিসেম্বর থেকে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। আগামীকাল শনিবার (৪ ডিসেম্বর) আবার পরীক্ষা রয়েছে। তাই পরীক্ষার কারণে শনিবার দুপুর ১২টা পর্যন্ত সড়কে দাঁড়াবো।

news24bd.tv নাজিম