এবার বিমান ঠেলে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল!
Breaking News
এবার বিমান ঠেলে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল!

এবার বিমান ঠেলে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল!

অনলাইন ডেস্ক

বিমান ঠেলে নেওয়ার ঘটনা দেখেছেন কখনও? বুধবার (১ ডিসেম্বর) নেপালের বাজিরা বিমানবন্দরে দেখা যায় এমন ঘটনা।

নেপাল নিউজ ও এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বাজিরা বিমানবন্দরের রানওয়েতে আটকে থাকা বিমান ঠেলে নিয়ে যান যাত্রীরা। এ ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।   

প্রতিবেদনে বলা হয়, রানওয়েতে অবতরণের পর চাকা ফেটে যায় বিমানটির।

তবে এতে আরোহীদের কোনো ক্ষতি হয়নি। চাকা ফেটে যাওয়ায় কোনোভাবেই সরানো যাচ্ছিল না বিমানটি। সেটি রানওয়েতে আটকে থাকায় অন্য বিমান অবতরণেও অসুবিধা হচ্ছিল। তাই যাত্রীরা সবাই নেমে বিমানটিকে ঠেলে নির্দিষ্ট স্থানে নিয়ে যান।   

আরও পড়ুন


যৌনাঙ্গের মুখে আঠা দিয়ে বন্ধ করে বান্ধবীর সঙ্গে মিলন, যুবকের মৃত্যু


ইয়োতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বরতৌল জানান, এয়ার ৯এন-এভিই বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। তখনই এই বিমানের টায়ার ফেটে যায়। অন্য একটি বিমান তখন রানওয়েতে নামার জন্য তৈরি হচ্ছিল। কিন্তু এ ঘটনায় ওই বিমানটিও অবতরণ করতে পারেনি।   

তিনি জানান, ওই বিমানটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পর তার চাকা সারানো হয়। তারপর অন্য বিমানটিও নিরাপদে অবতরণ করে। এ ঘটনায় বেশ কিছুক্ষণ বিমান ওঠানামা বন্ধ ছিল ওই বিমানবন্দরে।  

ভিডিও 

#โหนกระแส This view is of Bajura Airport in Nepal. Where passengers are seen pushing the plane of Tara Airlines. The plane broke down on the runway itself, which is being removed by the passengers. #Nepal #macg #MUFC #CriticalRole #SpotifyWrapped pic.twitter.com/0Kn6ZecrXH

— Asia News (@asianewsteam) December 3, 2021

news24bd.tv/ কামরুল 

;