এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা : সানাই
এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা : সানাই

এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা : সানাই

অনলাইন ডেস্ক

সামাজিক মাধ্যমে আপত্তিকরভাবে নিজেকে উপস্থাপন করে বার বার মুখোমুখি হয়েছেন সমালোচনার। বেশ কয়েক বছর নাটক ও সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ক্যারিয়ারে সুবিধাজনক অবস্থানে যেতে পারেননি তিনি। তাইতো আলেচিত সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা ঘোষনা দিয়ে অভিনয় ছাড়েন।

অভিনয় জগত ছেড়ে এখন ইসলামের পথে আসার কথাও প্রকাশ্যে জানান তিনি। তবে তার আগের ভিডিওগুলো এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ জানিয়ে সম্প্রতি ফেসবুক লাইভে আসেন সানাই।

ফেসবুক লাইভে এসে সানাই অভিযোগ করেন, তিনি এখন সম্পূর্ণ ইসলামের পথে আছেন। তবে এখনও অনেক আইডি থেকে তার আগের ভিডিও পোস্ট করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, যা আইনের পরিপন্থী। তাই এখন আইনের আশ্রয় নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান সানাই।

তিনি বলেন, দেড় বছর পর লাইভে আসলাম। কিন্তু এখনও অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যবহার করে টাকা কামানোর এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা!

আরও পড়ুন :অভিনয় ছেড়ে ইসলামের নিয়ম পালন করতে চাই : সানাই

 তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করব। একজন পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন।

এ সময় এই ধরনের ভিডিও আপলোড বন্ধ করার অনুরোধও জানান তিনি। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেন তিনি।

এর আগে সানাই বলেছিলেন,‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

প্রসঙ্গত, সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢালিউডে পা রেখেছিলেন সানাই। কিন্তু সেই পথচলা ছন্দ মিলিয়ে ধারাবাহিক করতে পারেননি। অল্প সময়ের ফাঁকে কিছু সিনেমায় তিনি শুটিং করেছিলেন।

news24bd.tv/আলী