কৃষকদের কাছে রাস্তায় ক্ষমা চাইতে বাধ্য হলো কঙ্গনা (ভিডিও)
কৃষকদের কাছে রাস্তায় ক্ষমা চাইতে বাধ্য হলো কঙ্গনা (ভিডিও)

কৃষকদের কাছে রাস্তায় ক্ষমা চাইতে বাধ্য হলো কঙ্গনা (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউডের কনট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত এক ইনস্টাগ্রাম পোস্টে শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি জঙ্গি বলে দাবি করেছিলেন। সেই মন্তব্য শিখ সম্প্রদায় এবং শিখ কৃষক আন্দোলনকে আঘাত করেছে এই অভিযোগ এনে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে। সেই বিতর্কের আগুন ঠাণ্ডা হওয়ার আগেই নয়া বিতর্কে কঙ্গনা। এবার পঞ্জাবে বিক্ষোভের মুখে পড়লেন বলিউডের কনট্রোভার্সি।

শুক্রবার ভারতের পাঞ্জাব প্রদেশের কিরাতপুর এলাকায় আন্দোলনরত কৃষকরা এই বলিউড স্টারের গাড়ি আটকে দেয়। এ সময় কঙ্গনার গাড়ি ঘিরে ফেলে  তার করা মন্তব্যের জন্য ক্ষমা চাইতে বলেন কৃষকরা।   ঘণ্টাদেড়েক পর কঙ্গনা ক্ষমা চাইলে তাকে ছেড়ে দেওয়া হয়।

 এনডিটিভি জানিয়েছে, মানালি থেকে চণ্ডীগড় যাচ্ছিলেন কঙ্গনা। রোপড়ের কাছে বুঙ্গা সাহিবে তার গাড়িবহর আটকানো হয়। আন্দোলনকারী দলে ছিলেন বিপুল সংখ্যক শিখ কৃষক ও নারীরা। তারা কঙ্গনার কাছে কৃষক আন্দোলন নিয়ে তার 'খালিস্তানি' মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি জানান। তবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ঘটনার ভিডিও পোস্ট করে কঙ্গনা  দাবি করেছেন, বিক্ষোভকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। হেনস্থা করছে।

ঘণ্টা দেড়েক এই অচলাবস্থা চলার পর শেষমেশ হার মানেন কঙ্গনা। গাড়ির বাইরে এসে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান তিনি। কৃষকদের অভিবাদনও করেন। এরপরই আন্দোলনকারীরা বিক্ষোভ তুলে নিলে চন্ডীগড়ের উদ্দেশে রওনা দেন অভিনেত্রী।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


এদিকে, এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। চন্ডীগড়-উনা হাইওয়েতে কঙ্গনা গাড়ি আটকে থাকার কারণে যানজটও তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

 

প্রসঙ্গত, ভারতে কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি জঙ্গি বলে দাবি করেছিলেন।

news24bd.tv/আলী