‘অটোপাস ও রাইতের পাস এমপি’ বলায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

‘অটোপাস ও রাইতের পাস এমপি’ বলায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের নান্দাইলের চণ্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের নেতা মো. এমদাদুল হক ভূঞার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে ‘রাইতের পাস এমপি’ বলায় এ মামলা দায়ের করা হয়। মো. এমদাদুল হক ভূঞা চণ্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

বুধবার রাতে নান্দাইল মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ধুরুয়া গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র মো. তৌফিকুল ইসলাম মামুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

নান্দাইল মডেল থানার ওসি মো. মিজানুর রহমান রহমান আকন্দ মামলাটি এফআইআর ভুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৩ নভেম্বর রাতে বাশঁহাটি বাজারে আওয়ামী লীগের এক অংশের তৃণমূল বর্ধিত সভায় ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটাক্ষ করে ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূঞা বলেন, ‘২০১৪ সালে অটোপাস, ২০১৮ সালে রাইতের পাস, ২০২৩ সালে হবে উনার গোয়ায় বাঁশ। ’

এতে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বৈধতা ও বর্তমান সংসদ সদস্যের মর্যাদা মারাত্মকভাবে ক্ষুণ্ণ হয় বলে বাদী এজাহারে উল্লেখ্য করেন। ছাত্রলীগ নেতা মামুন দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে এই মামলা দায়ের করেন।

news24bd.tv/আলী