কমিটি ঘোষণা: গণফোরামের একাংশের নতুন সভাপতি মন্টু, সা. সম্পাদক সুব্রত
Breaking News
কমিটি ঘোষণা: গণফোরামের একাংশের নতুন সভাপতি মন্টু, সা. সম্পাদক সুব্রত

ছবি: সংগৃহীত

কমিটি ঘোষণা: গণফোরামের একাংশের নতুন সভাপতি মন্টু, সা. সম্পাদক সুব্রত

Other

গণফোরামের একাংশের নতুন সভাপতি পদে মোস্তফা মহসীন মন্টু ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সুব্রত চৌধুরীকে নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কাউন্সিল অধিবেশনে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে কাউন্সিল অধিবেশনে উত্থাপিত সাংগঠনিক, রাজনৈতিক ও অর্থবিষয়ক প্রস্তাবের ওপর বিভিন্ন জেলা ও উপজেলার নেতারা আলোচনা করেন। সাংগঠনিক অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি নির্বাচনের জন্য বিষয় নির্বাচনী কমিটি গঠিত হয়।

 

বিষয় নির্বাচনী কমিটি সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু সভাপতি ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৫৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে। কাউন্সিলররা করতালির সঙ্গে দুই হাত তুলে নতুন কমিটিকে সমর্থন ও স্বাগত জানান।

নির্বাচনী অধিবেশনে সভাপতিত্ব করেন অ্যাডভোকেট মহসিন রশিদ। বিষয় নির্বাচনী কমিটির পক্ষে নতুন কমিটির সদস্যদের নাম পড়ে শোনান অধ্যাপক ড. আবু সাইয়িদ ও অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক।

এদিকে আগামীর গণতান্ত্রিক আন্দোলনে গণফোরামের দুই অংশই ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করেছেন দলটির একাংশের সভাপতি ড. কামাল হোসেন। শুক্রবার সকালে গণফোরামের একাংশের ষষ্ঠ জাতীয় সম্মেলনে এক লিখিত বার্তায় তিনি এ আশা প্রকাশ করেন।

আরও পড়ুন:


কুমিল্লায় জোড়া খুন: নেপথ্যে কারা, জানতে চায় পরিবার

নৌকার বিরুদ্ধে স্ট্যাটাস দিলে ক্রসফায়ারের হুমকি


উদ্বোধনীতে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশের বর্তমান অবস্থা তুলে ধরে বলেন, এ সরকারকে বিদায় করতে হবে। এর কোনো বিকল্প নেই। আসুন সকলে মিলে ঐক্যবদ্ধভাবে এ সরকারের বিরুদ্ধে একটি গণ আন্দোলন গড়ে তুলি। পরবর্তীতে একটি জাতীয় সরকার প্রতিষ্ঠার মাধ্যমে দেশের বর্তমান রাজনৈতিক সমস্যার সমাধান করতে হবে।

news24bd.tv রিমু   

;