এবার রাজধানীতে লরি চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

নিহত লিমন

এবার রাজধানীতে লরি চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

অনলাইন ডেস্ক

রাজধানীর বিমানবন্দর এলাকায় লরির চাপায় লিমন নামে এক মোটরসাইকেল আরোহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহত লিমনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। শনিবার (৪ ডিসেম্বর) সকালে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই আসাদুজ্জামান বলেন, শুক্রবার দিবাগত রাতে বিমানবন্দর সড়কের লা মেরিডিয়ান হোটেল পার হয়ে পদ্মা গেটের সামনে একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক লিমনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর লরি চালক পালিয়ে যায়। তবে লরিটি আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

স্বজনরা জানান, রাতে ধানমন্ডির জিগাতলার আত্মীয়র বাসা থেকে নিজের বাসা কাউলায় ফেরার সময় একটি লরি লিমনকে চাপা দেয়। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত লিমন গ্রিন ইউনিভার্সিটিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দমদমা গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক।

আরও পড়ুন


তাইজুলের জোড়া আঘাতে সাজঘরে পাকিস্তানের দুই ওপেনার

news24bd.tv এসএম