চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা
চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

Other

চাঁপাইনবাবগঞ্জের শাহজাহানপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাসুয়ার কোপে বদিউজ্জামান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত বদিউজ্জামান সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই একই গ্রামের মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে আজ শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবনপাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর রহমান ও মোকলেছুর রহমানসহ ৭-৮ জন মিলে তার পথরোথ করে।

এসময় ধারালো হাসুয়া দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান।

খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ মাহফুজুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাফ্ফর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন


এবার রাজধানীতে লরি চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

news24bd.tv এসএম

;