নৌকার টিকিট পেয়েই প্রতিপক্ষের বাড়িতে হামলা, আগুন
নৌকার টিকিট পেয়েই প্রতিপক্ষের বাড়িতে হামলা, আগুন

প্রতিপক্ষের বাড়িতে আগুন

নৌকার টিকিট পেয়েই প্রতিপক্ষের বাড়িতে হামলা, আগুন

অনলাইন ডেস্ক

রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান মকবুল মৃধার কর্মী সমর্থকরা প্রতিপক্ষের বাড়িতে আগুন ও অফিস দখল করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার (৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে শ্রীপুর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাড়ির মালিক জিল্লুর রহমান এবং তার স্ত্রী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনা বেগম জানান, হঠাৎ করেই বাড়ির মধ্যে বিকট শব্দে পটকা ফুটতে শুরু করলো। পটকার শব্দে ঘর থেকে বাইরে বের হয়ে দেখি কয়েকজন ব্যক্তি বাড়িতে আগুন ধরিয়ে দিচ্ছে।

সঙ্গে সঙ্গে চিৎকার দিয়ে লোকজন ডাকতে বাড়ির বাইর বের হওয়ার চেষ্টা করেন জিল্লুর রহমান।

এ সময় বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত মকবুল মৃধার লোকজন তাদের বাড়ির প্রধান ফটকে তালা দেওয়ার চেষ্টা করে। একরকম জোর করেই বাড়ির বাইরে বের হন তারা। লোকজন আগুন নেভাতে আসলে তারা পালিয়ে যায়।

তারা আরও জানায়, নৌকার প্রার্থী চেয়ারম্যান মকবুল মৃধার লোকজন জোর করে বাড়িতে ঢুকে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। বাগমারা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারাও দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী পরিবার কয়েকজনের নাম উল্লেখ করে বাগমারা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

তবে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


কুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী বহিষ্কার

news24bd.tv এসএম

;