ট্রাকচাপায় নিহত হলেন সংবাদকর্মী

প্রতীকী ছবি

ট্রাকচাপায় নিহত হলেন সংবাদকর্মী

অনলাইন ডেস্ক

ট্রাকচাপায় এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন বলে জানা গেছে। রাজধানীর কলেজগেট এলাকায় রাত আড়াইটার দিকে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গণমাধ্যমকর্মীর নাম এমদাদ হোসেন (৬০)। তিনি দৈনিক সংবাদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, শনিবার রাত আড়াইটার দিকে একটি মোটরসাইকেলে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা মোহাম্মদপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সংবাদকর্মীর ছোট ভাই সেলিমের বরাতে জানা যায় আমার বড় ভাই দৈনিক সংবাদের সংবাদকর্মী ছিলেন। রাতে অফিস শেষ করে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন।

মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

পরিবারের পক্ষ থেকে মামলার বিষয়ে চাইলে তিনি বলেন, এমন নৃশংস দুর্ঘটনার পরও কাউকে শনাক্ত বা ট্রাকটি আটক করা যায়নি। কার বিরুদ্ধে আমরা মামলা করব? এর জন্য আমরা কোনো মামলা করছি না। ময়নাতদন্ত শেষ হলে আমরা মরদেহ টাঙ্গাইলের নাগরপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাব।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, রাতে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে আমাদের টহল টিম পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি শনাক্ত করতে আমরা ইতোমধ্যে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। ময়নাতদন্তের জন্য আমরা মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

 news24bd.tv/এমি-জান্নাত