স্কুলে গুলি করে হত্যা, শিক্ষার্থীর মা-বাবার বিরুদ্ধে অভিযোগ
স্কুলে গুলি করে হত্যা, শিক্ষার্থীর মা-বাবার বিরুদ্ধে অভিযোগ

স্কুলে গুলি করে হত্যা, শিক্ষার্থীর মা-বাবার বিরুদ্ধে অভিযোগ

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের একটি স্কুলে সম্প্রতি গুলি করে চারজনকে হত্যার ঘটনায় এবার হামলাকারী শিক্ষার্থীর মা-বাবার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।  

এএফপির খবরে জানা যায়, স্থানীয় সময় শুক্রবার ওকল্যান্ডের কাউন্টি প্রসিকিউটররা এ দম্পতির বিরুদ্ধে অনিচ্ছাকৃত হত্যাকাণ্ড সংঘটনের অভিযোগ আনেন। তাঁদের দাবি, ছেলে ইথান ক্রাম্বলিকে সঙ্গে নিয়ে ওই বন্দুক কিনেছিলেন বাবা জেমস ক্রাম্বলি। আর ছেলের আচরণ নিয়ে বারবার স্কুল কর্তৃপক্ষের সতর্কতার পরও তাতে সাড়া দেননি মা জেনিফার ক্রাম্বলি।

 

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় গত মঙ্গলবার মিশিগান অঙ্গরাজ্যের অক্সফোর্ড শহরের অক্সফোর্ড হাইস্কুলে বন্দুকধারীর হামলায় চার শিক্ষার্থী নিহত হয়। তাদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। এ ঘটনায় এক শিক্ষকসহ আরও ছয়জন আহত হয়েছেন। পরে পুলিশের বিবৃতিতে বলা হয়, হামলার পর ১৫ বছর বয়সী শিক্ষার্থী ইথান ক্রাম্বলিকে আটক করা হয়। তার কাছ থেকে একটি বন্দুকও জব্দ করা হয়েছে।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

শুক্রবার ওকল্যান্ড কাউন্টি প্রসিকিউটর কারেন ম্যাকডোনাল্ড জানান, ইথান ক্রাম্বলির মা–বাবা জেনিফার ও জেমস ক্রাম্বলির বিরুদ্ধে চারটি হত্যাকাণ্ডের অভিযোগ গঠন করা হয়েছে। এএফপির প্রতিবেদনে বলা হয়, হামলাকারীর মা-বাবার বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নেওয়া এক বিরল পদক্ষেপ এটি।

 news24bd.tv/এমি-জান্নাত   

;