চেয়ারম্যান হতে নয়, আপনাদের সেবক হতে এসেছি : আমজাদ
চেয়ারম্যান হতে নয়, আপনাদের সেবক হতে এসেছি : আমজাদ

চেয়ারম্যান হতে নয়, আপনাদের সেবক হতে এসেছি : আমজাদ

অনলাইন ডেস্ক

আমি চেয়ারম্যান হতে আাসি নাই । আমি আপনাদের সেবক হতে এসেছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পারি বলে জানিয়েছেন আসন্ন ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. আমজাদ হোসেন। মো. আমজাদ হোসেন দোহারের রাইপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি শুক্রবার সন্ধ্যায়  দোহারের রাইপাড়া ইউনিয়নে তার পক্ষে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন।

উঠান বৈঠকে মো. আমজাদ বলেন, আমি চেয়ারম্যান হতে আাসি নাই । আমি আপনাদের সেবক হতে এসেছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পারি। আমি সবসময় মানুষের বিপদে আপদে মানুষের সাহায্য করতে পারি। জনগণের পাশে থেকে সারাজীবন সেবা করতে চাই। আমি আপনাদের দোয়া ও ভোট প্রার্থনা করছি। আমাকে যদি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে প্রত্যয়নপত্র সম্পূর্ণ ফ্রি সার্ভিস দিবো।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


তিনি আরও বলেন, গরিব ছাত্রছাত্রীদের লেখাপড়ার দায়িত্ব আমি নিতে চাই। অনেক গরিব মানুষ আছেন যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না আমি তাদের চিকিৎসার দায়িত্বও নিতে চাই। আপনারা আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলেও সারাজীবন আপনাদের সেবায় নিয়োজিত থাকবো। আমি আপনাদের সেবক হয়ে কাজ করবো।  

মাসুমের সঞ্চালনায় ও ইছাক আকনের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মবজেল হোসেন, বাবুল আলী, শেখ আসলাম, হাছেন আলী, কামাল হোসেন , কাবিল খাঁন, মো : লাবলু, খলিল হোসেন  প্রমুখ।

news24bd.tv/আলী

;