প্রেম করে ক্ষমতায় গিয়ে এখন আমাদেরকেই নির্যাতন করছে: চুন্নু
প্রেম করে ক্ষমতায় গিয়ে এখন আমাদেরকেই নির্যাতন করছে: চুন্নু

ফাইল ছবি

প্রেম করে ক্ষমতায় গিয়ে এখন আমাদেরকেই নির্যাতন করছে: চুন্নু

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে আমাদের আর কোনো প্রেম নেই। তারা আমাদের সঙ্গে প্রেম করে তিনবার ক্ষমতায় গেছে। এখন আমাদের ওপরই নির্যাতন করছে।

শনিবার (৪ ডিসেম্বর) ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিবি) মিলনায়তনে দলের এক বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এই বর্ধিত সভাটির আয়োজন করে।

জাপা মহাসচিব বলেন, ক্ষমতাসীনরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের ওপর হামলা করেছে। প্রার্থীদের নির্বাচনের মাঠ থেকে উঠিয়ে দিতে চাচ্ছে।

সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। এছাড়াও দলের কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, মীর আবদুস সবুর আসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাপা চেয়ারম্যান দেশে জ্বালানি তেলের দাম বাড়ানোর সমালোচনা করেন।

তিনি বলেন, বলা হয় তেলের চোরাচালান রোধে দাম বাড়ানো হয়। আসলে কখনোই জ্বালানি তেল চোরাচালান করা সম্ভব নয়। ট্যাংকার, পাইপলাইন ছাড়া তেলপাচার করা অসম্ভব। কোনো দেশেই জ্বালানি তেল চোরাচালান করা সম্ভব নয়।

জিএম কাদের বলেন, বিশ্ববাজারে তেলের দাম বেড়েছে এই অজুহাতে তেলের দাম বাড়ানো হয়েছে। এখন তো তেলের দাম কমছে কিন্তু তেলের দাম কমানো হচ্ছে না কেন? এর আগে তেলের দাম বিশ্বজবাজারে খুবই কম ছিল। তখনো তেলের দাম কমানো হয়নি।

আরও পড়ুন:

ক্ষেপলেন পাপন, বললেন এতো বাজে পারফরমেন্স ৮ বছরে দেখিনি

কুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী বহিষ্কার

ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে নৌকা পেলেন যারা


তিনি বলেন, সরকার যতটুকু ভাড়া বাড়িয়েছে পরিবহন শ্রমিকরা তার চেয়েও বেশি ভাড়া আদায় করে। যাত্রীরা অতিরিক্ত ভাড়া দিতে রাজি না হলে তাদের পথে নামিয়ে দেওয়া হয়।

কোনো ঘোষণা ছাড়াই বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, সাধারণ মানুষ নিজের অজান্তেই বিদ্যুতের অতিরিক্ত বিল দিচ্ছে। নিত্যপণ্যের দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে। মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে। বাজারে কারও নিয়ন্ত্রণ আছে বলে মনে হচ্ছে না।

news24bd.tv নাজিম

;