রিকশাচালককে মারধর: জেলে ২ চীনা নাগরিক
রিকশাচালককে মারধর: জেলে ২ চীনা নাগরিক

রিকশাচালককে মারধর: জেলে ২ চীনা নাগরিক

অনলাইন ডেস্ক

১০ টাকা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে এক রিকশাচালককে মারধর করে দুই চীনা নাগরিক।   এই ঘটনায় সেই রিকশাচালক মামলা করেন। সেই মামলায়  আটক দুই চীনা নাগরিককে গ্রেফতার দেখিয়ে আজ শনিবার সকালে ঢাকার সিএমএম আদালতে পাঠালে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এই অভিযোগে করা মামলার আসামি আরেক চীনা নাগরিক পলাতক রয়েছেন।

মামলায় আটক দুজন চীনা ইউ হাও (৩৬) ও জেকি (৪০) এবং পলাতক ওয়েই (৫৪) নামে আরেক চীনাকে আসামি করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টরের জমজম টাওয়ারের পাশের রাস্তায় ভাড়া নিয়ে দ্বন্দ্বে  দুই চীনা নাগরিক এক রিকশা চালককে মারধর করতে দেখে সাধারণ মানুষেরা।   ইউ হাও রিকশাচালককে ২০ টাকা ভাড়া দেন। রিকশাচালক মিজানুর রহমান ৩০ টাকা ভাড়া দাবি করলে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ইউ হাও তাঁকে লাথি মেরে রাস্তায় ফেলে মারধর করতে থাকেন। বিষয়টি দেখে সাধারণ জনগণ এগিয়ে গেলে ইউ হাও ছুরি বের করে রিকশাচালকের হাতে আঘাত করেন। তখন উত্তেজিত জনতা হাও এবং জেকিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। এই ফাঁকে পালিয়ে যান ওয়েই।  

ভুক্তভোগী রিকশাচালক মিজানুর রহমান বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় ওই শুক্রবার রাতেই মামলা করেছেন।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ শরীফ  বলেন, মামলায় দুই চীনা নাগরিককে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী

;