১৬ জানুয়ারি নেত্রীকে নৌকার বিজয় উপহার দেবো: আইভী
১৬ জানুয়ারি নেত্রীকে নৌকার বিজয় উপহার দেবো: আইভী

ডা: সেলিনা হায়াত আইভী

১৬ জানুয়ারি নেত্রীকে নৌকার বিজয় উপহার দেবো: আইভী

অনলাইন ডেস্ক

নৌকার মনোনয়ন পেয়েই আজ বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা: সেলিনা হায়াত আইভী। এর আগে জেলা ও মহানগর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইভী।

এসময় তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে নেত্রীকে নৌকার বিজয় উপহার দিতে চাই।

আইভী বলেন, ২০১৬ সালে প্রথম প্রতীকে নির্বাচন হয়।

প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেন। তখন মুক্তিযোদ্ধা বিভিন্ন সামাজিক সংগঠন আমাকে সহযোগিতা করেছিল, ফলে আমি পাস করেছিলাম। এবারও আপনারা সবাই আমার পাশে থাকবেন। ২০২২ সালের ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব।

তিনি বলেন, অনেকেই জানেন না ১৯৮১ সালে প্রধানমন্ত্রী যখন দেশে আসেন তখন ঢাকার বাইরে প্রথম সংবর্ধনা দিয়েছিলেন আলী আহমদ চুনকা। তখন তাঁর হাতে আওয়ামী লীগের চাবি তুলে দিয়েছিল নেত্রী। আজকে আমি সকল আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই আমার পাশে থাকার জন্য। ২০০৩-এ যখন আমি নারায়ণগঞ্জে ফিরে আসি অনেকে শহর ত্যাগ করেছিলেন। বিদেশে থেকেছেন দেশে ঢুকতে পারেনি। তখন এই আওয়ামী লীগের অনেকেই আমার পাশে দাঁড়িয়েছিলেন বলেই আমরা তখন জয় ছিনিয়ে আনতে পেরেছিলাম।


আরও পড়ুন:

ক্ষেপলেন পাপন, বললেন এতো বাজে পারফরমেন্স ৮ বছরে দেখিনি

কুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী বহিষ্কার

ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে নৌকা পেলেন যারা


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে এবারও আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রার্থী করা হয়েছে ডা: সেলিনা হায়াত আইভীকে। গতকাল শুক্রবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় দলের হাইকমান্ড আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আইভীকেই সিলেক্ট করে। সভায় সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ড সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

news24bd.tv নাজিম

;