রাতে ইন্সপেক্টরের ঘরে যাওয়া সেই নারী কনস্টেবলও প্রত্যাহার
Breaking News
রাতে ইন্সপেক্টরের ঘরে যাওয়া সেই নারী কনস্টেবলও প্রত্যাহার

রাতে ইন্সপেক্টরের ঘরে যাওয়া সেই নারী কনস্টেবলও প্রত্যাহার

অনলাইন ডেস্ক

এক নারী কনস্টেবলের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা পড়েন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোর্ট পরিদর্শক (ইন্সপেক্টর) প্রদীপ কুমার দাস।   বুধবার (১ ডিসেম্বর) রাতে সিলেটের আদালত পাড়ায় নিজ কক্ষে প্রদীপ কুমার দাসকে আটক করেন অন্য পুলিশ সদস্যরা। এই ঘটনার পর (ইন্সপেক্টর) প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করা হয়। এবার একই ঘটনায় ‘আপত্তিকর অবস্থায়’ আটক সেই নারী কনস্টেবলকেও প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের।

তিনি জানান, সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই নারী কনস্টেবলকে প্রত্যাহারের করে পুলিশ লাইনে যুক্ত করা হয়।   

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

অফিস আদেশে উল্লেখ করা হয়, ওই নারী কনস্টেবলের (নং-১৭৭৩) ৬ দিনের নৈমিত্তিক ছুটি বাতিল করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

এর আগে ঘটনায় জড়িত কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করা হয় বলে নিশ্চিত করে সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফ বলেছিলেন, অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে।

পুলিশের একাধিক সূত্র জানায়, ছুটিতে থাকা ওই নারী কনস্টেবলকে রাতে কোর্ট বিল্ডিংয়ে নিজ কক্ষে ডেকে নেন পরিদর্শক প্রদীপ কুমার দাস। রাত ৯টার দিকে কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা কক্ষে গিয়ে আলো জ্বালাতেই কোর্ট ইন্সপেক্টর ও নারী কনস্টেবলকে ‘আপত্তিকর অবস্থায়’ দেখতে পান।

news24bd.tv/আলী

;