মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, খেলা শুরু হতে দেরি
Breaking News
মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, খেলা শুরু হতে দেরি

মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, খেলা শুরু হতে দেরি

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় ও শেষ টেস্টে বাধা বৃষ্টি। ঢাকা টেস্টের প্রথম দিন ভালো ভাবেই নির্ধারিত সময়ে খেলা শুরু হলেও লাঞ্চের পরেই বিপত্তি সৃষ্টি করে বৃষ্টি। আর যে কারণে শেষ পর্যন্ত দিনের খেলা পুরো ৩৩ ওভার বাকি রেখেই সমাপ্তি ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি।

গতকাল ওভার কম হওয়ায় আজ দ্বিতীয় দিন নির্ধারিত সময়ের আধা ঘণ্টা আগেই খেলা শুরু হওয়ার কথা।

কিন্তু আজও বাধা বৃষ্টি। সকাল ৯টা থেকেই মিরপুরে শুরু হয়েছে ইলশেগুঁড়ি বৃষ্টি। তাই এখন পর্যন্ত খেলাই শুরু করা সম্ভব হয়নি। পিচ কাভার দিয়ে পুরোপুরি ঢেকে রাখা হয়েছে। বৃষ্টি থামলে মাঠ শুকানোর কাজ হবে। তারপর শুরু হবে দ্বিতীয় দিনের খেলা।

গতকাল শনিবার চা বিরতির পর বেলা ৩টার দিকে খেলোয়াড়েরা মাঠে প্রবেশ করে আবার ফিরে যান। আলো পরীক্ষা করে আম্পায়াররা খেলা শুরু করেননি। এরপর বেশ কয়েকবার আলোর পরিমাপ করা হয়। কিন্তু টেস্ট ম্যাচ মাঠে গড়ানোর মতো পর্যাপ্ত আলো ছিল না। শেষ পর্যন্ত বিকাল ৪টা ৭ মিনিটে দিনের খেলার সমাপ্তি টানার সিদ্ধান্ত হয়।

প্রথম দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ১৬১ রান। অজহার আলী অপরাজিত আছেন ১১২ বলে ৩৬* রান। আর হাফ সেঞ্চুরি তুলে নেওয়া অধিনায়ক বাবর আজম ৯৯ বলে ৬০* রানে অপরাজিত। প্রথম দিনের দুটি উইকেটই শিকার করেছেন বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম।

আরও পড়ুন


ঘূর্ণিঝড় ‘জাওয়াদের’ প্রভাবে উত্তাল সমুদ্র, বৃষ্টি শুরু

news24bd.tv এসএম

;