নির্জন স্থানে গাছে ঝুলছিল ব্যবসায়ীর লাশ, পরে উদ্ধার
Breaking News
নির্জন স্থানে গাছে ঝুলছিল ব্যবসায়ীর লাশ, পরে উদ্ধার

ব্যবসায়ী হাবিবুল বাশার প্রধানের লাশ

নির্জন স্থানে গাছে ঝুলছিল ব্যবসায়ীর লাশ, পরে উদ্ধার

Other

গাছে ঝুলছিল ঔষধ ব্যবসায়ী হাবিবুল বাশার প্রধানের (২২) লাশ। রোববার (৫ ডিসেম্বর) সকালে স্থানীয়রা ঝুলন্ত লাশ দেখিতে যায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ দুপুরে নিহতের লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা নামক এলাকায়।

 

নিহত হাবিবুল বাশার উপজেলার বেলদিয়া গ্রামের মোঃ খাইরুল প্রধানের ছেলে। তিনি কাওরাইদ বাজারে প্রধান মেডিকেল হল নামক দোকানে ব্যবসা করতেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, হাবিবুল কাওরাইদ বাজারের মাছ মহল এলাকায় প্রধান মেডিকেল হল নামক দোকানে ঔষধের ব্যবসা করত। শনিবার সকালে প্রতিদিনের মত সে বাড়ি থেকে দোকানে যায়। রাতে বাড়ি ফিরতে দেড়ি হলে তার বাবা খাইরুল একাধিক বার মোবাইলে ফোন করিলেও হাবিবুল ফোন রিসিভ করেনি। পরে তিনি বাজারে গিয়ে দেখতে পান হাবিবুলের ফার্মেসি খোলা রয়েছে। দোকানের ক্যাশ, তালা, চাবি সবই ঠিক আছে দোকানে নেই হাবিবুল। পরে তিনি বাজারে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে ছেলের সন্ধান করতে পারেননি। নিজেই দোকান বন্ধ করে বাড়ি চলে যান। রাতে হাবিবুল বাড়ি ফিরে আসেনি।  

সকালে স্থানীয় লোকজন কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে পন্ডিতের ভিটা নামক স্থানের নির্জন এলাকায় গাছের সাথে ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে খাইরুল প্রধান ঘটনাস্থলে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। ছেলের লাশ দেখে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি।

নিহতের স্বজনদের দাবি, অজ্ঞাত দুর্বৃত্তরা কৌশলে হাবিবুলকে দোকান থেকে নির্জন স্থানে নিয়ে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে।

স্থানীয় কাওরাইদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য মো. নূরুল ইসলাম জানান, পন্ডিতের ভিটায় লাশ ঝুলে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাবিবুলের লাশ দেখতে পাই। খবর দিলে পুলিশ এসে দুপুরে তার লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট: প্রতিদিন অবৈধ আয় প্রায় অর্ধকোটি টাকা

news24bd.tv এসএম

;