গাছে ঝুলছিলো ১৪ বছরের কিশোরীর লাশ, মৃত্যু নিয়ে রহস্য
Breaking News
গাছে ঝুলছিলো ১৪ বছরের কিশোরীর লাশ, মৃত্যু নিয়ে রহস্য

গাছে ঝুলছিলো ১৪ বছরের কিশোরীর লাশ, মৃত্যু নিয়ে রহস্য

Other

ঝিনাইদহের শৈলকুপায় আম গাছের সাথে ঝুলে থাকা লাকী খাতুন (১৪) নামে দশম শ্রেণিতে পড়য়া এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের আজাদনগর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত স্কুল ছাত্রী আজাদনগর গ্রামের শুকুর আলী মন্ডলের মেয়ে ও বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। পরিবারের অভিযোগ তাকে হত্যা করে মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

এই রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা জল্পনা-কল্পনা।

প্রতিবেশী মনিরুল জানান, ওহিদুল ইসলাম নামে এক গ্রামবাসী রোববার সকাল ৬টার দিকে মাঠে পেঁয়াজের বীজতলা দেখতে যায়। এরপর তার জমির আমগাছের সাথে কি যেন ঝুলছে। সেসময় কাছে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পরিবারের কাছে সংবাদ দেয়।

লাকির মা ছালেহা খাতুন জানান, আমার মেয়ের সাথে একই গ্রামের সদু জোয়ার্দ্দারের ছেলে মারুফ জোয়ার্দ্দারের ঘনিষ্ট সম্পর্ক ছিল। রাত ৩টার দিকে মেয়েকে ঘরে না পেয়ে অনেক খোঁজাখুঁজি শুরু করি। সকাল ৬টার দিকে ওহিদুল ইসলাম এসে বাড়িতে খবর দিলে মরদেহ গাছের সাথে ঝুলছে দেখি। তিনি অভিযোগ করেন মেয়ের হত্যার পিছনে মারুফ নামে ওই ছেলেটি রয়েছে।

এদিকে মারুফ জোয়ার্দ্দার জানান, মেয়েটির সাথে আমার চাচা ভাতিজির সম্পর্ক ছিল। ওদের বাড়িতে যাতায়াতের সুবাদে জানাশুনা ছিল। তবে এই মৃত্যুর বিষয়ে আমি কিছু জানি না।

শৈলকুপা থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন


নির্জন স্থানে গাছে ঝুলছিল ব্যবসায়ীর লাশ, পরে উদ্ধার

news24bd.tv এসএম

;