সবাইকে শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বললেন শাকিব খান
সবাইকে শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বললেন শাকিব খান

শাকিব খান

সবাইকে শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বললেন শাকিব খান

Online Desk

চলতি মাসের ৩ তারিখ অর্থ্যাৎ গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর বহুল প্রতিক্ষীত সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

দেশের প্রায় ৫০টির সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে ছবিটি। একইসঙ্গে তিন উপমহাদেশেও মুক্তি পেয়েছে সিনেমাটি। যার মধ্যে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যেও রয়েছে।

এরমধ্যে অন্যতম নিউইয়র্ক।  

সিনেমাটি দেখতে সবাইকে আমন্ত্রণ জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিউইয়র্কের একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় বাংলাদেশি প্রবাসীদের ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান তিনি।

নিউইয়র্কের একটি মঞ্চে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেন শাকিব। এ সময় সবাইকে সালাম দিয়ে তিনি বলেন, ‘আসি আসি করে অবশ্য বহুদিন পার হয়ে গেল। এটলিস্ট, ফাইনালি অ্যাওয়ার্ডটাও হাতে পেলাম। আমার স্পেশালি খুব ভালো লেগেছে। যখন শুনেছি ১৯ বছরের মেলা, ১৯তম মেলা, আমেরিকার মতো এমন একটা দেশে ঢালিউড অ্যাওয়ার্ড, বাংলা সিনেমার নামের উপরে একটা অ্যাওয়ার্ড ১৯ বছর ধরে চলছে, এটা সত্যি আমার জন্য বা আপনাদের জন্য, আমাদের চলচ্চিত্রের মানুষের জন্য এবং সমস্ত বাংলাদেশের মানুষের জন্য তো দারুণ একটি ব্যাপার। ’

সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেন শাকিব

তিনি আরও বলেন, ‘এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেই দিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে- নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

আরও পড়ুন:


চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা

লকডাউন দেয়ার বিষয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


এরপর ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ শাকিব খান বলেন, ‘একটা ছবি রিলিজ হয়েছে কিন্তু। মিশন এক্সট্রিম। সবাইকে এই ছবিটা দেখার আমন্ত্রণ জানাচ্ছি। বিকজ আমি সবসময়ই চাই, শুধু আমি কেন, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সব সময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সব সময়ই রাখি। অনেক ভালো লাগলো আপনাদের সামনে এসে, এই অনুষ্ঠানে এসে। অনেক মানুষের অনুষ্ঠান, অনেক সুন্দর অনুষ্ঠান। ইনশাআল্লাহ, আজকে এই অডিটরিয়ামে বলছি- এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করবো। বিরাট প্রোগ্রাম করবো। ’

news24bd.tv নাজিম