নৌকার মনোনয়ন পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস, গ্রেপ্তার ২
Breaking News
নৌকার মনোনয়ন পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস, গ্রেপ্তার ২

নৌকার মনোনয়ন পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস, গ্রেপ্তার ২

Online Desk

রাজবাড়ীর পাংশায় নৌকার মনোনয়ন পাওয়ার আনন্দে বোমা ফাটিয়ে উদযাপন করার অভিযোগে ইউপি চেয়ারম্যানের ছেলেসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি হাতবোমা উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ ডি‌সেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় মৌরাট ইউনিয়নের বাগদুলি বাজার কমিউনিটি ক্লিনিকের সামনে ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- মৌরাটের ইউপি চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান প্রামাণিকের ছেলে শামীম প্রামাণিক (৩৬) ও ইউ‌পির চর হরিনাডাঙ্গা গ্রামের ইসলাম মণ্ডলের ছেলে মো. জালাল মণ্ডল (৩০)।

গ্রেপ্তারদের আজ আদালতে পাঠানো হয়েছে।  

পাংশা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, নৌকার মনোনয়ন পাওয়ার সংবাদ পেয়ে প্রায় ২৫-৩০টি মোটরসাইকেল নিয়ে সাবেক চেয়ারম্যান মো. শওকত আলী সরদারের বাড়ির পাশে ব্রিজের ওপর বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করছিলেন তারা। এ সময় তিনটি হাতবোমাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন:


চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা

লকডাউন দেয়ার বিষয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


 

পাংশা মডেল থানার তদন্ত কর্মকর্তা উত্তম কুমার ঘোষ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বোমা ফাটানোর বিষয়টি জানতে পারি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটি বোমাসহ তাদের গ্রেপ্তার করেছে। সেখানে একটি বিস্ফোরিত বোমার আলামত পাওয়া গেছে।

news24bd.tv নাজিম

;