নতুন নির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

নতুন নির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

Online Desk

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। ব্যবসায়ী রোকন হত্যা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

আজ রোববার বিকেলে গাইবান্ধা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফেরদৌস ওয়াহিদ এ নির্দেশ দেন। এর আগে রামচন্দ্রপুর ইউনিয়নের ওই চেয়ারম্যান উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তর্বর্তী জামিন নেন।

জানা গেছে, ২০২১ সালের ১৭ জুন গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হয় ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহত রোকন সরদার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই খোকন সরদার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বিরসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

আরও পড়ুন:

সিএনএনের সংবাদ উপস্থাপক বরখাস্ত

চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা 

আসামিপক্ষের আইনজীবী সাবেক পিপি শফিকুল ইসলাম শফি জানান, এ বছর উচ্চ আদালত থেকে মোসাব্বির হোসেন ৮ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নেন। আজ রোববার জামিনের শেষ দিনে আজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক কারাগারে পাঠান।

 news24bd.tv/এমি-জান্নাত