ঢাকায় বেড়ানোর স্বপ্ন ভঙ্গ ওমামা’র
ঢাকায় বেড়ানোর স্বপ্ন ভঙ্গ ওমামা’র

সংগৃহীত ছবি

ঢাকায় বেড়ানোর স্বপ্ন ভঙ্গ ওমামা’র

অনলাইন ডেস্ক

ভাইয়ের সঙ্গে ঢাকায় গিয়ে বেড়ানোর শখ ছোট বোন ওমামা জোয়ার্দারের। বাইকের পেছনে চড়ে ঢাকার উদ্দেশে রওয়ানা। হঠাৎ এক পথচারী মহাসড়ক পারাপারের চেষ্টা।

ওই পথচারীকে বাঁচাতে মোটরসাইকেলের ব্রেক কষতেই বড় ভাই মামুন জোয়ার্দারের বাইকের পেছন থেকে ছিঁটকে পড়ে একমাত্র ছোট বোন ওমামা জোয়ার্দার (১৪)।

পেছন থেকে ছুটে আসা ঘাতক বাস পিষে দেওয়ায় ঢাকায় বেড়ানোর স্বপ্ন ভাঙ্গে ওমামা’র।

ঘটনাটি ঘটেছে রোববার (৫ ডিসেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায়।

নিহত ওমামা জোয়ার্দার মেহেরপুর জেলার গাংনী উপজেলার ষোনটাকা গ্রামের জাহাঙ্গীর জোয়ার্দারের মেয়ে। দুই ভাইয়ের একমাত্র বোন ওমামা। পিতার ফিডমিল ব্যবসার সুবাদে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় এখন তাদের বসবাস।  

কুমিল্লার মনোহরগঞ্জ ও নোয়াখালীর সোইনমুড়ি উপজেলার সীমান্তবর্তী এলাকায় বসবাস করার ফলে সোনাইমুড়ি উপজেলার চাষিরহাট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জেএসসি পরীক্ষা দেয় ওমামা।

বড় ভাই মামুন জোয়ার্দার জানান, আমাদের পৈতৃক নিবাস মেহেরপুর হলেও আমার পিতার ব্যবসার সুবাদে মা-বাবার সঙ্গে মনোহরগঞ্জ থাকতো বোন ওমামা। জেএসসি পরীক্ষা শেষ হওয়ায় রবিবার আমার সঙ্গে বাইকে করে ঢাকায় বেড়াতে যাওয়ার সময় ওই দুর্ঘটনা ঘটে। আমার বোনটি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে লাল-সবুজ নামের একটি বাসচাপা দিলে মারাত্মক আহতাবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ডাক্তার মৃত ঘোষণা করে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।  

news24bd.tvকামরুল